মেইন ম্যেনু

যৌন সম্পর্কের সময় ৫ অনাকাঙ্খিত মৃত্যু!

মানুষ তাদের জৈবিক চাহিদা পূরণের জন্যই শারীরিক সম্পর্কে জড়ায়। তবে সেক্স বা যৌন সম্পর্ক উপভোগের বিষয়।কিন্তু যৌনতা উপভোগ করতে গিয়ে অপ্রত্যাশিত কিছু মৃত্যুর ঘটনাও ঘটেছে এ বছর। ঘটনাগুলোকে বলতে পারেন হাস্যরসাত্মক কিংবা নির্মম। শারীরিক সম্পর্ক যে সবসময় মজার নয় তারও প্রমাণ মেলে।

এ বছর ঘটে যাওয়া পাঁচটি সত্য ঘটনার কথা জানাব যাদের যৌন সম্পর্কের সময় অনাকাঙ্খিত মৃত্যু ঘটেছিল।
১. প্রথম ঘটনাটি এ বছরের আগস্ট মাসের। ফ্রান্সের এক দম্পতি চাউসে আর্কিপিলেগোর দ্বীপের ভৌবন দুর্গের দেয়ালের উপর যৌন সম্পর্কের সময় খাদে পড়ে গিয়ে দু’জনেরই মৃত্যু হয়। দ্বীপটি ইংলিশ চ্যানেলের কাছে অবস্থিত। হতভাগ্য দম্পতির দু’জনেরই বয়স ত্রিশের কম ছিল। যৌন সম্পর্কের জন্য জায়গাটি নিঃসন্দেহে ঝুঁকিপূর্ণ ছিল। যুক্তরাজ্যের ইন্ডিপেনডেন্ট পত্রিকায় ঘটনাটি প্রকাশিত হয়েছিল।

২. এ বছরের নভেম্বর মাসে কানাডিয়ান দম্পতি চার্লস ম্যাকেনজি (৬৭) এবং ডোরোথি (৬৩) মেক্সিকোতে বেড়াতে যান। সেখানকার একটি রিসোর্টের উষ্ণ বাথটাবে যৌন সম্পর্ক করার সময় চার্লস হার্ট অ্যাটাকে মারা যান। এই সময় স্বামীর দেহের ভারে ডুবে মারা যান স্ত্রীও। তারা মূলত মেক্সিকোতে গিয়েছিলেন তাদের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য। দুই দিন পরেই তাদের মেয়ের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কানাডিয়ান গণমাধ্যমে সংবাদটি প্রকাশিত হয়েছিল।
৩. এ বছরের নভেম্বরে আরেকটি ঘটনা ঘটেছিল। ত্রিশ বছর বয়সী রাশিয়ান রাজনীতিবিদ ওকসানা ববরোভস্কি এবং তার স্বামী গাড়িতে যৌন সম্পর্ক করার সময় বোমা বিস্ফরণ হয়। এতে দু’জনেই মারা যায়। যুক্তরাজ্যের টেলিগ্রাফ পত্রিকায় এ খবরটি প্রকাশিত হয়। পুলিশ যখন তাদের লাশ উদ্ধার করে তখন তাদের অর্ধনগ্ন অবস্থায় পাওয়া যায়।
৪. নভেম্বর মাসে আরও একটি ঘটনা ঘটেছিল। সাকোর আরলাইন (২৫) এবং লিসা স্মিথ (৩২) যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যের ফেয়ারমাউন্ট পার্কে গাড়িতে শারীরিক সম্পর্কের সময় দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। পুলিশ এই ঘটনাকে ‘ক্রাইম অব প্যাসন বা আবেগজনিত অপরাধ’ বলেছেন। সাকোর এবং স্মিথ দু’জনেই তাদের আগের সঙ্গীদের সাথে প্রতারণা করেছিল।পুলিশ তাদের নগ্ন দেহ উদ্ধার করে।
৫. এই মাসের শুরুর দিকে ৯১ বছর বয়সী এক পর্তুগীজ নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পাশ থেকে একটি ‘সেক্স টয়’ উদ্ধার করে পুলিশ। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, প্রতিবেশী ৪৯ বছর বয়সী এক ব্যক্তির সাথে ‘সেক্স গেম’ এ লিপ্ত ছিল বৃদ্ধা। বয়স্ক নারীর যৌনিতে বেশ কয়েকটি ক্ষত পাওয়া যায়। নিউইয়র্ক ডেইলিতে খবরটি প্রকাশিত হয়েছে।