মেইন ম্যেনু

রংপুর রেঞ্জের ৮ জেলার মধ্যে দিনাজপুর পুলিশেই শ্রেষ্ট

আইন শৃঙ্খলা রক্ষায় বলিষ্ট নেতৃত্ব ও বিচক্ষনার সাথে পুলিশি কার্যক্রম পরিচালনার জন্য রংপুর রেঞ্জের ৮ জেলার মধ্যে দিনাজপুর পুলিশ সুপার মোঃ রুহুল আমিনকে শ্রেষ্ট পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এ.কে.এম খালেকুজ্জামান (পিপিএম) কে বেষ্ট অফিসার ইনচার্জ, এসআই মোঃ মোখলেছুর রহমানকে শ্রেষ্ঠ উদ্ধারকারী অফিসার ও এসআই মোঃ রফিকুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে বেষ্ট অফিসার হিসেবে ।

রংপুর রেঞ্জ অফিসে রংপুর রেঞ্জের ডিআইজি (ভারপ্রাপ্ত) মোঃ হুমায়ুন কবির শুক্রবার এ ঘোষনা দেন। শ্রেষ ও বেস্ট অফিসারদের ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এ সময় রংপুর ডিআইজি হুমায়ন কবির বলেন, রংপুর রেঞ্জের ০৮টি জেলার মধ্যে বিচক্ষন নেতৃত্বও বলিষ্ঠ ভূমিকা, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সন্ত্রাসী গ্রেফতারসহ কৃতৃত্বপূর্ণ কাজের জন্য দিনাজপুরই শ্রেষ্ট হয়েছে।

আমি আশা করব সাধারন মানুষের জানমাল নিরাপত্তায় পুলিশ আরো সতর্কতা ও বিচক্ষনতার মধ্যে কাজ করবে। এ দিকে দিনাজপুর পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ও ওসি একেএম খালেকুজ্জামানসহ ২জন অফিসার শ্রেষ্ট ও বেস্ট নির্বাচিত হওয়ায় দিনাজপুর পুলিশের মধ্যে আনন্দ উৎসব ও কর্মক্ষেত্রে আরো দক্ষতার সাথে কাজ করার উৎসাহ শুরু হয়েছে।

উল্লেখ্য,পুলিশ সুপার মো, রুহুল আমিন দিনাজপুর যোগদানের পর সীমান্ত বেষ্টিত জেলা দিনাজপুর থেকে মাদকে কড়াল গ্রাস অনেকটাই নির্মূল হয়েছে। মাদকের বিরুদ্ধে এক প্রকার জিহাদ ঘোষণা করেছেন পুলিশ সুপার মো, রুহুল আমিন। তার নির্দেশে প্রতিদিন দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম খালেকুজাজামান-পিপিএম এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল হাসনাত খান জেলা শহরের প্রত্যন্ত অব্জলগুলোতে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন।