মেইন ম্যেনু

রকস্টার শহীদ ও ডাক্তার কারিনার গল্প!

ক্যারিয়ার জীবন ছাপিয়ে একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলিউড হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও কারিনা কাপুর। বলিউডের পর্দায় তাদের সর্বশেষ একসঙ্গে দেখা গিয়েছিল ২০০৭ সালে ‘জব উই মিট’ সিনেমায়। এরপর ব্যক্তিগত সম্পর্কের জবনিকাপাত ঘটায় দীর্ঘদিন একসঙ্গে পর্দায় নেই তারা। তবে আশার খবর দীর্ঘদিন পর হলেও একসঙ্গে ফিরছেন তারা। তাও শহীদ কাপুর আসছেন রকস্টার হয়ে, আর কারিনা আসছেন ডাক্তার হয়ে!

২০০৭ সালের পর শহীদ-কারিনার বিচ্ছেদ ঘটে। প্রেমের ভাঙনে পরবর্তীতে আর তাদের একসঙ্গে সিনেপর্দায়ও দেখা যায়নি। এরমধ্যে দু’জনই বিয়ে করে সংসারী হয়েছেন। সাইফ আলীকে বিয়ে করে কারিনা, আর গত বছর দিল্লীর কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ে করে সংসারী হলেন শহীদ কাপুর। সংসারী হয়ে ফের তারা একসঙ্গে একই সিনেমায়! ‘উড়তা পাঞ্জাব’ নামের ছবিতে দেখা যাবে তাদের।

অভিষেক ছুবের পরিচালনায় এরইমধ্যে চলছে ‘উড়তা পাঞ্জাব’-এর পুরোদমে শুটিং। আর এই ছবিতেই দীর্ঘদিন পর একসঙ্গে কারিনা-শহীদ। ছবিতে একজন সুপারস্টার রকস্টারের চরিত্রে দেখা যাবে শহীদকে। টমি সিং নামের একজন পাঞ্জাবী সুপারস্টার টমি সিং। যার মাদকে জড়িয়ে পড়ে ক্ষতাক্ত হওয়ার কাহিনী ছবিতে দেখা যাবে। গত পরশু প্রথমবার প্রকাশিত হল ছবিতে শহীদ কাপুরের নতুন লুক।

আর অন্যদিকে কারিনা কাপুরকে দেখা যাবে ডাক্তারের চরিত্রে। ড. সিভানি গুপ্তা চরিত্রে ছবিতে অভিনয় করবেন কারিনা। গতকাল প্রকাশ হল তারও নতুন লুক। যেখানে সেলোয়ার কামিজ আর অ্যাপ্রোনে সেই ২০০৭ সালে করা ‘জব উই মিট’ ছবির কথায় মনে করিয়ে দিচ্ছে। যদিও এই ছবিতে নাকি শহীদ কাপুরের সঙ্গে তার কোনো ডায়ালগ নেই! কিন্তু তারপরেও দীর্ঘদিন পর একই ছবিতে অভিনয় করায় এরইমধ্যে বেশ আলোচিত ‘উড়তা পাঞ্জাব’!

শহীদ-কারিনা ছাড়াও ছবিতে দেখা যাবে পাঞ্জাবী সুপারস্টার দলজিৎ দোসাঞ্জ এবং আলিয়া ভাট। আর এই ছবির কেন্দ্রীয় চরিত্র নাকি তিনিই। আসছে মাসের জুনের ১৭ তারিখে ছবিটি প্রেক্ষাগুহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।