মেইন ম্যেনু

রচনা ব্যানার্জীর সংসারে ভাঙ্গনের সুর

৯০ দশকের শুরুর দিকে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। অমিতাভ বচ্চন অভিনীত ‘সূর্য্যবংশম’ ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল। ১৯৯৪ সালের ‘মিস কলকাতা’ খেতাব সহ আরও আরও পাঁচটি সুন্দরী প্রতিযোগিতা জয়ী অভিনেত্রীর সাংসারিক সম্পর্ক নাকি প্রশ্নের মুখে। এমনটিই শোনা যাচ্ছে টলিউড পাড়ায়।

অভিনয়ের পাশাপাশি একসময় তার নাম জড়িয়েছিল জনপ্রিয় ওড়িয়া অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে। বিয়েও করেছিলেন তারা। কিন্তু ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পরে তিনি সংসার পেতেছিলেন প্রবাল বসুর সঙ্গে। জানা গেছে, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালক নাকি তার স্বামীর সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছেন। একাধিক গসিপ ম্যাগাজিনের খবর থেকে জানা যাচ্ছে, রচনা এবং তার স্বামী নাকি আর একসঙ্গে থাকেন না।

২০০৭ সালে প্রবাল বসুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রচনা। তাদের একটি নয় বছরের ছেলে রয়েছে, প্রনিল। প্রনিল রচনার সঙ্গেই থাকে। তার স্বামীও সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটান। রচনা এবং তার স্বামী এমনিতে সব অনুষ্ঠানে একসঙ্গে যান।

এই অভিনেত্রী সবসময়েই তার ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের আড়ালে রাখতেই পছন্দ করেন। কিন্তু একটি গসিপ ম্যাগাজিনের প্রতিবেদন, সম্প্রতি একটি পার্টিতে দেখা যায় রচনা ও তার স্বামী আলাদা হাঁটছিলেন। তবে তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।



« (পূর্বের সংবাদ)