মেইন ম্যেনু

রজনীকান্তের ছবির টিকিট পেতে সরকারি সুপারিশ!

একেবারে বাজিমাত করে দিয়েছেন রজনীকান্ত। ৬৫ বছর বয়সে এসে একজন তারকার ছবি নিয়ে এমন সব কাণ্ড হতে পারে কেউ কোনোদিন ভেবেছিলো কী! মনে হয় না। সম্প্রতি মুক্তি পেয়েছে রজনীর নতুন ছবি ‘কাবালি’। ছবিটি মুক্তির আগেই ২০০ কোটির ব্যবসা করে হৈ চৈ ফেলে দিয়েছে।

শুধু কী তাই! ছবিটির মুক্তি উপলক্ষে ছুটি ঘোষণা করা হয়েছে ভারতের দক্ষিণাঞ্চলে। আর অর্থের হিসেবে ‘কাবালি’ একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে। গতকাল শোনা গেল, ছবির প্রথম শো’য়ের টিকিট না পেয়ে এক যুবকের আত্মহত্যার খবর।

এরই ফাঁকে নতুন করে খবর এলো, ‘কাবালি’র টিকিটের জন্য সরকারিভাবে সিনেমা হলকে সুপারিশ করা হয়েছে! শুনতে হাস্যকর লাগলেও হয়েছে তা-ই। কাল থেকে ফেসবুক-টুইটারে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা গেছে থিরু রিজওয়ান নামে এক ব্যক্তিকে যাতে ‘কাবালি’ ছবির প্রথম দিনের প্রথম শোয়ের দশটি টিকিট দেওয়া হয়। তার জন্য সরকারি প্যাডে রীতিমতো একটি প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষকে উদ্দেশ্য করে চিঠি লিখেছেন তামিলনাড়ু সরকারের এক মন্ত্রীর ব্যক্তিগত সচিব। ছবি মুক্তির সাত দিন আগে ১৫ জুলাই লেখা হয় চিঠিটি। সেখানে মন্ত্রীর সচিবের সই, সরকারি সিলমোহর সবই রয়েছে। চিঠিটি বেশ বিনোদন দিয়েছে সবাইকে।

তবে চিঠিতে স্বাক্ষর করা এই থিরু রিজওয়ান ব্যক্তিটি কে তা এখনো জানা যায়নি। চিঠিটির সত্যতাও এখনো যাচাই করা হয়নি। কিন্তু ‘কাবালি’ যে রজনী ভক্তদের পাগল করে তুলেছে তা ঠিকই টের পাওয়া যাচ্ছে।