মেইন ম্যেনু

রণবীরের গাল, দীপিকার ঠোঁট

প্রেমিক রণবীর সিংকে নিয়ে কয়েকবার পাপারাজ্জির মুখোমুখি হতে হয়েছে দীপিকা পাড়ুকোনকে। তবে এবার জনসম্মুখে একটু বেশিই কাছাকাছি এসেছেন তারা। এই প্রথম সবার সামনে প্রেমিকের গালে চুম্বন দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি ইরফান খান অভিনীত ‘মাদারি’ ছবির বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন এই প্রেমিক জুটি। সেখানেই প্রেমিক রণবীরের গালে আলতো করে চুম্বন এঁকেছেন ৩০ বছর বয়সী দীপিকা। এর আগে মাদ্রিদে অনুষ্ঠিত আইফার ১৭তম আসরে নিজেদের ভালোবাসার প্রকাশ করেছিলেন তারা।

কয়েকবছর ধরে প্রেমের সম্পানে ভাসছেন রণবীর ও দীপিকা। কিন্তু আনুষ্ঠানিকভাবে এখন তারা কোনো কিছু ঘোষণা করেননি। তবে গুঞ্জণ শোনা গেছে, এ বছরের শুরুতে পাঞ্জাবি রীতি মেনে তাদের রোকা (বাগদান) সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন দু’জনের পরিবারের সদস্যরা। আগামী বছর বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন- এমনটাও শোনা যাচ্ছে। তবে এই খবরগুলোকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন রণবীর।

‘ট্রিপল এক্স: দ্য রির্টান অব জ্যান্ডার কেজ’-এর কাজ নিয়ে ব্যস্ত দীপকা। এতে তার সহশিল্পী হলিউডের অ্যাকশন খ্যাত তারকা ভিন ডিজেল। অন্যদিকে আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’ ছবির প্রচারণা নিয়ে আছে রণবীর। এতে তার সহশিল্পী বানি কাপুর।