মেইন ম্যেনু

রণবীরের প্রতি দীপিকার টান

বলিউডের অভিনয়শিল্পী রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্ক অনেক আগেই ভেঙে গেছে। তবুও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো রয়ে গেছে।

তাই কোনো অনুষ্ঠানের আয়োজন করলেই দীপিকা রণবীরকে আমন্ত্রণ করেন। এরই ধারাবাহিকতায় দীপিকা অভিনীত ‘পিকু’ ছবির সফলতাকে ঘিরে বিশেষ পার্টির আয়োজন করা হয়েছিল। কিন্তু আমন্ত্রণ জানানো সত্ত্বেও ওই অনুষ্ঠানে আসেননি রণবীর। এতে ভীষণ কষ্ট পেয়েছেন দীপিকা।

এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি নিজে রণবীর কাপুর এবং তার প্রেমিকা ক্যাটরিনা কাইফকে আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু আমি বুঝতে পারছি না, তারা কেন আসেনি।’

২৯ বছর বয়সী এই অভিনেত্রী আরো বলেন, ‘আমি রণবীরকে কখনো কষ্ট দিতে চাই না। হয়তো ওর ব্যস্ততার কারণেই আসতে পারেনি। তবে রণবীর না আসায় ওকে ভীষণ মিস করেছি।’

এদিকে, চারদিকে জোর গুঞ্জন, ‘ব্যান্ড বাজা বরাত’ খ্যাত অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করছেন দীপিকা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রেমের খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন দীপিকা। শুধু তা-ই নয়, ভবিষ্যতে তিনি নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়াবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। বর্তমানে দীপিকা পাড়ুকোন দুটি ছবির শুটিং করেছেন। এগুলো হচ্ছে ‘তামাশা’ ও ‘বাজিরাও মাস্তানি’।