মেইন ম্যেনু

রণবীরের ফ্ল্যাটে দীপিকা!

রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের প্রেম কাহিনি কারো অজানা নয়। তবে শেষ পর্যন্ত পরিণতি পায়নি তাদের এ সম্পর্ক। পরে দীপিকাকে ছেড়ে ক্যাটরিনার প্রেমে পড়েন রণবীর।

সম্প্রতি ক্যাটরিনার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে রণবীর কাপুরের। এদিকে গতকাল নাকি দীপিকা রণবীরের হিল রোডের ফ্ল্যাটে গিয়েছিলেন। সেখানে নাকি প্রায় ঘণ্টাখানেক থাকেন এ অভিনেত্রী। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত আছেন তার হলিউড প্রজেক্ট এক্সএক্সএক্স: দ্য জান্ডার কেজ সিনেমার শুটিং নিয়ে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সিনেমাটির শুটিং করছিলেন তিনি। গতকাল ১৮ মার্চ নাকি তিনি একদিনের জন্য মুম্বাই এসেছিলেন। মুম্বাই থেকে শ্রীলঙ্কায় এক বন্ধু বিয়েতে যাবেন এ অভিনেত্রী। মুম্বাই এসেই নাকি তিনি তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা করেন।

রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ির পর রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোনের প্রেমের গুঞ্জন ওঠে। খুব শিগগিরই বিয়ে করছেন এমন খবরও চাওর হয় বেশ কয়েকবার। কিন্তু লস অ্যাঞ্জেলস থেকে শ্রীলঙ্কায় না গিয়ে হঠাৎ কেন রণবীরের সঙ্গে দেখা করতে মুম্বাই আসলেন দীপিকা, এ প্রশ্ন এখন অনেকের মনে। তবে কী পুরনো সম্পর্ক নতুন করে শুরু করতে চান দীপিকা-রণবীর?