মেইন ম্যেনু

রণবীরের মঙ্গল কামনায় দীপিকার পূজা

রণবীর কাপুর এখন দীপিকার জীবনের অতীত। কিন্তু সম্প্রতি সময়ের দীপিকাকে দেখে মনে হচ্ছে আজও তার অতীতকে মনে হয় ভুলতে পারেননি তিনি। আজও মনে হয় তার মনের বিশেষ এক জায়গা জুড়ে রয়েছেন রণবীর কাপুর। এমন কিছু মনে হওয়ার পিছনে কারণ অবশ্য দীপিকা নিজেই। সম্প্রতি রণবীরের জন্য মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন এই অভিনেত্রী।

গতকাল (শুক্রবার) মুক্তি পেয়েছে দীপিকা-রণবীর অভিনীত ‘তামাশা’ ছবি। ছবি মুক্তির আগে রণবীরের সাফল্য কামনায় মন্দিরে পূজো দিতে গিয়েছিলেন দীপিকা। তার কথায়, ‘হ্যাঁ এটা ঠিক যে আমি আলাদা করে রণবীরের জন্যই পূজো দিতে গিয়েছিলাম।’

দীপিকার বৃহস্পতি এখন তুঙ্গে থাকলেও রণবীর অনেক দিন ধরেই সাফল্যের দেখা পাচ্ছেন না। আর ‘তামাশা’ ছবি পারে এই খরা কাটাতে। তাহলে কি রণবীরের এই দুঃসময় যেন এই ছবির মাধ্যমে কেটে যায় এরজন্যই কি পূজা দিতে গিয়েছিলেন দীপিকা।

অবশ্য সে কথা স্বীকার করে নিলেন দীপিকা নিজেও। তিনি জানিয়েছেন, ‘সকলের ক্যারিয়ারেই ওঠা-পড়া থাকে। রণবীর একজন ট্যালেন্টে়ড অভিনেতা। তাই তার ক্যারিয়ার নিয়ে আমি চিন্তিত নই।’

যদি রণবীরের উপর এতোটাই আত্মবিশ্বাস দীপিকার তখন কার জন্য পুজো দিতে গিয়েছিলে তিনি? তার উত্তর অবশ্য দীপিকা নিজেই দিয়েছেন। বলেছেন, ‘আমি আমাদের ছবি ‘তামাশা’র জন্য পূজো দিয়েছি। আর রণবীর তো এই ছবি থেকে আলাদা নন’।