মেইন ম্যেনু

রণবীর আছেন তাই ক্যাট……!

প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর যেন শত্রু শত্রু খেলা চলে সাবেক প্রেমিক-প্রেমিকার মধ্যে! কথা বন্ধ, দেখা বন্ধ এমনকি ছায়া মাড়ানো পর্যন্ত রীতিমতো নিষিদ্ধ হয়ে উঠে! এমনটাই ঘটেছে বলিউড পাড়ার কয়েকটি জুটির ক্ষেত্রে।এবার সেই চিরচেনা ধারাই যেন অক্ষরে অক্ষরে মেনে চললেছন বলিউডের দুই তারকা রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ। তার প্রমাণও মিলছে বেশ।

টাইমস অব ইন্ডিয়া বলছে, সম্পর্ক চুকে যাওয়ার পর সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপের একটি গ্রুপ থেকে নিজেকে প্রত্যহার করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। যে গ্রুপের সদস্য হিসেবে আছেন তার সাবেক প্রেমিক রণবীরও। বেশি দিন আগের কথা নয়। বিরাট কোহলি আর আনুশকার শর্মার দা-কুমড়া সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছিল সর্বত্র। কাছের মানুষ বিরাট যখন মাঠে দাপুটে হয়ে বল পিটিয়েছেন সে সময় গ্যালারিতে আনুশকার উচ্ছ্বাস দেখেছে সারা দুনিয়া।অথচ কয়েকটি দিনের ব্যবধানে সেই উচ্ছ্বাসতা আর থাকেনি বলিউড তারকা আনুশকার।

সম্পর্কটা এক পর্যায়ে এমন পর্যায়ে গিয়ে দাঁড়ায়, যেন বিরাট খেলছেন বলে ভারতীয় ক্রিকেট দলের খেলার দেখেননি এই তারকা অভিনেত্রী। মিডডে বলছে, হোয়াটসঅ্যাপের একটি গ্রুপে অন্যদের সঙ্গে আছেন রণবীরও। সেই গ্রুপ থেকে নিজেকে প্রত্যহার করেছেন ক্যাটরিনা। এ নিয়েই এখন গুজব ছড়িয়ে পড়ছে বলিউড পাড়ায়। বিরাটের জীবন থেকে আনুশকার বিদায়ের পর অনেকের নামই শোনা গেছে তাকে ঘিরে।

তবে শেষ পর্যন্ত একটি খবর কিছুটা চাউর হয়েছে আনুশকার ফিরে আসার সম্ভাবনা নিয়ে। আনুশকা বিরাটে ফিরলেও ক্যাটরিনা হয়তো আর ফিরবেন না রণবীরে! রণবীরের ফ্ল্যাট থেকে যেদিন সবকিছু গুছিয়ে বের হয়ে গিয়েছিলেন ক্যাটরিনা, সেই যাওয়াই যেন স্থায়ী রুপ লাভ করছে দিনদিন। ক্যাটরিনার সাম্প্রতিক আচরণে ব্যাপারটা যেন স্পষ্ট হয়ে উঠছে।