মেইন ম্যেনু

রথ দেখতে গিয়ে কলা বেচলেন শচীন

উইম্বলডন চ্যাম্পিয়নশিপ দেখতে ইংল্যান্ড গিয়েছেন শচীন টেন্ডুলকার ও তার স্ত্রী অঞ্জলি। উইম্বলডন দেখতে গিয়ে যুবরাজ সিং সেন্টার অব এক্সিলেন্সের ক্যাম্পে থাকা ক্রিকেটারদের (অনূর্ধ্ব-১৭) সঙ্গে দেখা করেছেন শচীন। বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। উপদেশ দিয়েছেন। নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। বিষয়টি যেন অনেকটা রথ দেখতে গিয়ে কলা বেচার মতো। লিটল মাস্টারের এমন আগমনে যারপরনাই খুশি ক্ষুদে ক্রিকেটাররা।

তবে নিজের ইচ্ছাতেই তাদের সঙ্গে দেখা করতে যাননি শচীন। সেখানে যেতে কিংবদন্তি ক্রিকেটারকে অনুরোধ করেছিলেন যুবরাজ সিং। ক্যাম্পে থাকা ক্রিকেটারদের নেটে অনুশীলনও করান শচীন। স্কিল ও টেকনিকের কিভাবে উন্নতি করা যায়, সেটা নিয়ে কথা বলেন খেলোয়াড়দের সঙ্গে।

ইংল্যান্ডে ২০ দিনের ক্যাম্পে আছে যুবরাজ সিং সেন্টার অব এক্সিলেন্সের ক্রিকেটাররা। গত সপ্তাহে শুরু হয়েছে এই ক্যাম্প। যেখানে ক্ষুদে ক্রিকেটারদের বিশেষ ক্রিকেট প্রশিক্ষণ ও অনুশীলন করানো হবে। যা তত্ত্বাবধান করবেন খ্যাতিমান ক্রিকেট কোচরা। ইংল্যান্ডের বিভিন্ন স্কুল ও ক্রিকেট ক্লাবের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট ম্যাচ খেলবে তারা। এমনকি লর্ডসের ইনডোরেও অনুশীলন সেশন করবে তারা।