মেইন ম্যেনু

রমিজের উপর রাগান্বিত আফ্রিদি

পিএসএলে টানা দুই ম্যাচে জয়ের পর তৃতীয় ম্যাচে হারের স্বাদ পেয়েছে তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। তাদের ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১ বল বাকি থাকতে সাত উইকেট হারিয়ে জয় তুলে নেয় কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে ব্যাটসম্যানদের ঠাণ্ডা মাথায় ব্যাটিং দারুণ জয় এনে দেয় কোয়েটাকে। কিন্তু ম্যাচ শেষে এই হার নিয়ে রমিজ রাজার প্রশ্নে কিছুটা বিরক্তি প্রকাশ করেন আফ্রিদি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রমিজ রাজার উপর রাগান্বিত হয়ে কথা বলেন দলের অধিনায়ক আফ্রিদি। রমিজ তাকে দলের হারের কারণ জিজ্ঞাসা করেন। আফ্রিদি তাকে স্বাভাবিক কিছু কারণ তুলে ধরেন। এরপর রমিজ তাকে বলেন এই হারকে আপনি কিভাবে দেখছেন, বড় না হলেও হার তো হারই।

এরপর আফ্রিদি তাকে খোঁচা মেরে বলেন, এর আগে আমরা দুই ম্যাচ জিতেছি। রমিজ তখন পাল্টা বলেন, তাহলে এখন দুই ম্যাচ হেরে ব্যালেন্স করছেন। উত্তরে আফ্রিদি বলেন কেন হারবো? ক্রিকেট খেলায় হার জিত থাকেই।

শেষদিকে হাসি দিয়ে কথোপকথন শেষ হলেও আফ্রিদির অঙ্গভঙ্গী এবং বিদায় নেওয়ার সময় তার শারীরিক ভাষা জানিয়ে দেই তিনি রমিজ রাজার উপর অনেকটা বিরক্ত।

উল্লেখ্য, শনিবার তামিমের টানা দ্বিতীয় ফিফটিতে পিএসএলে দ্বিতীয় জয় পায় পেশোয়ার জালমি। ফলশ্রুতিতে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার আনতে গেলে তামিমকে পরোক্ষভাবে অপমান করেন রমিজ।