মেইন ম্যেনু

রাউজান উপজেলার শ্রেষ্ঠ সভাপতি এম মোজাম্মেল হক খোকন নির্বাচিত

চট্টগ্রামের রাউজান উপজেলার মধ্য রাউজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, এস.এম.হক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, আঞ্জুমানে রজবীয়া নূরীয়া বাংলাদেশ গহিরা শাখার সাধারণ সম্পাদক, গহিরা চৌমুহনী ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক, গহিরাস্থ নাবিলা ও আজকাল ফ্যাশন এর মালিক এম মোজাম্মেলহক খোকন রাউজান উপজেলার শ্রেষ্ট সভাপতি নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক’১৫ উপলক্ষ্যে উপজেলার মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন। তিনি উপজেলার পশ্চিম রাউজান গ্রামের হারিছ খাঁন পাড়াস্থ হযরত আবদুর রহমান শাহ (রাঃ) বাড়ী’র মুহাম্মদ জহুর মিয়া ও মোছাম্মৎ শামসুন নাহারের প্রথম পুত্র। বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে ও প্রতিষ্ঠানের উন্নতি কল্পে এবং সমাজ সেবায় এলাকায় সম্পৃক্ত রয়েছেন।

মধ্য রাউজান সরকারি প্রাথমিক বিদ্যালয় ধারাবাহিক ভাবে বিগত পাঁচ বছর ধরে শতভাগ উর্ত্তীণসহ ভাল ফলাফল করে রাউজানের শীর্ষ কয়েকটি বিদ্যালয়ের মধ্যে এই বিদ্যালয়টি স্থান করে নিয়েছে।

এই উপলক্ষে কোমলমতি শিশুদের উৎসাহ উদ্দিপনা সৃষ্টির জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে প্রত্যাশা ২০১৫ নামক ম্যাগাজিন প্রকাশ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

তিনি ব্যক্তিগত তহবিল থেকে বিদ্যালয়ের মুলফটকে স্কুল গেইটের ভিত্তিপ্রস্তর স্থাপন করে নির্মাণ কাজ শুরু করে দিয়েছেন। এই উপলক্ষে মাননীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র পক্ষ থেকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান এবং বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা শুনে সন্তোষ প্রকাশ করে বিদ্যালয়ের জন্য ১ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

এদিকে উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে এম মোজাম্মেল হক খোকন শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানানো হয়।