মেইন ম্যেনু

রাউজান থেকে টাইগারপাস পর্যন্ত বাস সার্ভিস যাত্রা শুরু

চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের রাউজান জলিলনগর থেকে নগরীর টাইগারপাস পর্যন্ত বাস সার্ভিসের যাত্রা শুরু হয়েছে। জানা যায়, গত ১৩ জুন শনিবার রাউজান থেকে টাইগারপাস পর্যন্ত সার্ভিসটি চালু হয়। এতে প্রধান অতিথি আসনে থেকে বাস সার্ভিসের উদ্বোধন করেন, রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠান সংগঠনের সভাপতি সৈয়দ হোসেন কো¤পানীর সভাপতিত্বে সাধারণ স¤পাদক আলহাজ্ব আবদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ পিপিএম, প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, জাহাঙ্গীর আলম, মনছুর উদ্দিন, মনিরুল ইসলাম, বিএম জসীম উদ্দিন হিরু, ইকতিয়া হোসেন, বক্তব্য রাখেন অর্থ স¤পাদক আলহাজ মনছুর রহমান, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ইউনুছ, সাধারণ স¤পাদক মো. খোরশেদ আলম।

সূত্রমতে রাউজান থেকে বাস সার্ভিস চালু করার জন্য এলাকার সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপির সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ের যৌথ প্রচেষ্টায় এ সার্ভিস চালু হয়েছে। যার কারনে রাউজান থেকে নগরগামি হাজার হাজার যাত্রীসাধারনের যাথায়তে দুর্ভোগ লাগব হল। স্থানীয়রা বলেন, জলিলনগর থেকে টাইগারপাস পর্যন্ত বাস সার্ভিস চালু হওয়ায় শহরগামী মানুষদের আর যাত্রী হয়রানিতে পড়তে হবে না।

এই সার্ভিসটি যাত্রীদের সঠিক সেবা দিলে সার্ভিসটি সকলের কাছে জনপ্রিয় হয়ে থাকবে এবং দ্রুত এই সেবাটি আরো বৃদ্ধি পাবে। তারা আরো বলেন, উপজেলার প্রায় শহরগামী মানুষ এখন বিভিন্ন মাধ্যমে গেলেও এই সার্ভিসটি চালু হওয়ায় তারা রাউজান-টাইগারপাস বাস সার্ভিসে বেশি প্রাধান্য দেবে। এই সার্ভিটি জনসাধারণের দূর্ভোগে লাগব হবে।