মেইন ম্যেনু

রাজধানীতে জবি শিক্ষার্থীকে কোপানোর পর গুলি করে হত্যা

রাজধানীর সূত্রাপুরে নাজিমউদ্দিন (২৬) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পড়ুয়া এক শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপানোর পর মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ৯টার দিকে সূত্রাপুরস্থ একরামপুর মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে প্রচুর রক্ত ও মাথার মগজ পড়ে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত নাজিমউদ্দিন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মাস্টার্সের (এলএলএম) ‘বি’ সেকশনের একজন ছাত্র। তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারে।

স্থানীয়রা আরো জানায়, মোটরসাইকেলে ৩-৪ জন অজ্ঞাত ব্যক্তি এসে প্রথমে তাকে ধারালো অস্ত্র দিকে কুপানোর পর মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যা করে দ্রুত পালিয়ে যায়। গুলির পর পরই নিহতের মাথার খুলির অংশটি মাটিতে ছিটকে পড়ে এবং নিথর দেহটি পাশেই লুটিয়ে পড়তে দেখা যায়। এ সময় ঘটনাস্থল থেকে পিস্তলের গুলির এক রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সূত্রাপুর থানার ওসি তপন কুমার সাহা জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে সনাক্ত কিংবা আটক করা যায়নি। এমনকি হত্যার কারণও জানা যায়নি।

বর্তমানে ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় বাড়ছে। পাশাপাশি পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।