মেইন ম্যেনু

রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা জোরদার

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের চূড়ান্ত আদেশ এবং বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর রিভিউ আবেদনের ওপর শুনানি উপলক্ষে আজ বুধবার রাজধানীসহ সারাদেশে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

আজ বুধবার সকালে রাজধানীর মোড়ে মোড়ে র‌্যাব-পুলিশকে টহল দিতে দেখা গেছে। সুপ্রিমকোর্ট এলাকায় নেয়া হয়েছে কড়া নিরাপত্তাব্যবস্থা। ওই এলাকায় ঢোকার সময় তল্লাশি করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

11_91241_1
পুলিশ জানায়, অতীতে জামায়াত নেতাদের মানবতাবিরোধী রায়কে কেন্দ্র করে জামায়াত-শিবির কর্মীরা অনেক নাশকতামূলক কর্মকাণ্ড করেছে। এজন্য এবার আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক দৃষ্টি রাখছে। যেকোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে নেয়া হয়েছে কড়া নিরাপত্তাব্যবস্থা।

রমনা জোনের সহকারী কমিশনার শিবলী নোমান জানান, আজ আপিল বিভাগে মুজাহিদের চূড়ান্ত রায় এবং সাকা চৌধুরীর রিভিউ আবেদনের শুনানি উপলক্ষে রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ গতকাল থেকেই সতর্ক অবস্থানে রয়েছে।

এদিকে, রাজধানীর বাইরেও দেশের বিভিন্ন স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ করে জামায়াত-শিবির অধ্যুষিত এলাকাগুলোতে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।