মেইন ম্যেনু

‘রাজনীতি’ তে শাকিব খান!

অয়নের বড় ভাই শাকিল রাজনীতির সঙ্গে যুক্ত। অয়নের মা-বাবা চান না সে-ও ভাইয়ের পথে হাঁটুক। কিশোর বয়সেই তাকে পাঠিয়ে দেওয়া হয় দক্ষিণ আফ্রিকায়। সেখানেই সে পড়াশোনা করতে থাকে। কিন্তু দেশের প্রতি তার টান রয়ে যায়।

এমনও হয় যে, সে সেখানেও দেশের পতাকা তুলে ধরার চেষ্টা করে। একসময় অয়নের গ্র্যাজুয়েশন শেষ হয়। চাকরি হয় মাইক্রোসফটের মতো বড় প্রতিষ্ঠানে। কিন্তু অয়ন চাকরিতে না ঢুকে চলে আসে বাংলাদেশে।

অজুহাত, অনেক হয়েছে, এবার যা করার দেশেই করবে। এক সময় অয়নও রাজনীতিতে জড়িয়ে পড়ে। এখানে অয়নের ভূমিকায় আছেন চিত্রনায়ক শাকিব খান। তার বড় ভাই শাকিলের চরিত্রটি করছেন আনিসুর রহমান মিলন।

গল্পটি ‘রাজনীতি’ ছবির। এফডিসির দুই নম্বর ফ্লোরে এখন চলছে এর দৃশ্যধারণ। পরিচালক বুলবুল বিশ্বাস।

তিনি জানান, একটা চরিত্রের বৈশিষ্ট্য বোঝানোর জন্য যা যা করণীয় সবই করা হচ্ছে। বিশেষ করে শাকিব খানের বেলায় বেশি মনোযোগী সবাই। বুলবুল বিশ্বাস বলেছেন, “আমার বিশ্বাস ছবিটিতে নতুন এক শাকিবকে পাবেন দর্শকরা।

বাণিজ্যিক ছবিতে সাধারণত যেসব অসঙ্গতি ধরা পড়ে, ‘রাজনীতি’ সেখান থেকে বেরিয়ে আসবে বলে মনে করি”।শাকিব ও মিলনের পাশাপাশি ছবিটিতে আরও অভিনয় করছেন অপু বিশ্বাস। শাকিব ও অপু দু’জনের সঙ্গেই মিলনের এই প্রথমবার দেখা হচ্ছে বড়পর্দায়।