মেইন ম্যেনু

রাজবাড়ীতে আর্থিকভাবে অস্বচ্ছল সংস্কৃতিসেবী ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের অনুকুলে ভাতার চেক বিতরন

গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আর্থিকভাবে অস্বচ্ছল সংস্কৃতিসেবী ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের অনুকুলে ভাতার চেক বিতরন করা হয়েছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্রতিশ্রুতি বাস্তবায়ন সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহাবুবুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড.সৈয়দা নওশীন পর্নিনী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ঈদতাজুল ইসলাম প্রমুখ। পরে ২০১৪-১৫ অর্থ বছরে চারুশিল্প, থিয়েটার খাত হতে প্রাপ্ত রাজবাড়ী জেলার ৪৩ জন আর্থিকভাবে অস্বচ্ছল সংস্কৃতিসেবীকে ৫ লক্ষ ৮২ হাজার টাকার এবং আর্থিকভাবে অস্বচ্ছল ৬ টি সাংস্কৃতিক প্রতিষ্ঠানের অনুকুলে ভাতার চেক হিসেবে ৮৬ হাজার ৫ শ টাকার চেক বিতরন করা হয়।