মেইন ম্যেনু

রাজশাহীতে আন্তঃ জেলা চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহীর পবা থানা পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে। রাজশাহীর বিভিন্ন উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গত ১৪ জুন থেকে ১৬জুন রাত পর্যন্ত রাজশাহীর তানোর, মোহনপুর, গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসআই হারুন-অর-রশীদ জানান, গত ২৫ মে পবা থানাধীন মধুসুদনপুর গ্রামে সাজ্জাদের বাড়ি থেকে কে বা কারা বাজাজ ১২৫ মোটরসাইকেল চুরি হয়ে যায়। থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করা হয়। এরপর মামলাটির তদন্ত শুরু করেন থানার উপ-পরিদর্শক এসআই হারুন অর রশীদ। অভিযানে সাথে ছিলেন এএসআই নুরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে জানতে চাইলে পবা থানার এসআই হারুন অর রশীদ জানান, গত ১৪ জুন থেকে ১৬জুন রাত পর্যন্ত রাজশাহীর তানোর, মোহনপুর, গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথম ও দ্বিতীয় দিনের অভিযানে মোহনপুর উপজেলার গোপইল এলাকার আয়েজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম ধলা ও একই উপজেলার বিদিরপুর দক্ষিণপাড়ার ফরিদুর রহমানের ছেলে ফজলুর রহমানকে আটক করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে যে তথ্য পাওয়া যায়, সে তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে তানোরের মন্ডুমালায় অভিযান চালিয়ে তানোর উপজেলার মিকপুর গ্রামের গোলাপ ওরফে আবেদ আলীর ছেলে মামুনুর রশিদ ওরফে আরিফ (২২) ও তার স্ত্রী কুলসুমকে (১৯) আটক করা হয়।

আটক দু’জনের স্বীকারোক্তি অনুযায়ী একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, দুটি মাস্টার চাবি এবং চুরির সরঞ্জমাদি চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা এলাকার আলমের বাড়ি থেকে উদ্ধার করা হয়। কিন্তু আলমকে গ্রেপ্তার করা যায়নি।