মেইন ম্যেনু

রাজশাহীতে আ.লীগ নেতা আসাদকে আইএস’র নামে হত্যার হুমকি

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : জঙ্গীগোষ্ঠী আইএস’র নামে রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে ।

বুধবার সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাবে ডাকযোগে প্রেরতি রেজিস্ট্রিচিঠিতে এই হুমকি দেয়। প্রেরকের জায়গায় নাম দেয়া আছে নওগাঁ জেলার আত্রাই উপজেলার জৈনক হেকমত আলীর।

পরে মোবাইল ফোনে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদকে বিষয়টি অবগত করেন।

ওই চিঠিতে ‘রাজশাহীতে আমাদের পরবর্তী কিলিং মিশন’ শিরোনামে বলা আছে, আমরা তাকে বারবার সর্তক করার পরও সে ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলা এবং চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশে আমাদের সম্পর্কে উদ্ধর্তপূর্ণ বক্তব্য দেয় এবং ইসলামী চিন্তাবিদদের চ্যালেঞ্জ দেয় যা বাংলাদেশের ইসলামের জন্য হুমকি।

আবার সে শেখ হাসিনাকে ইসলাম দরদী বানানোর চেষ্টা করে বক্তব্য রেখে বলেছে শেখ হাসিনার হাতে বাংলাদেশের ইসলাম নিরাপদ, তিনি ইসলামী আইনে দেশ পরিচালনা করছে, দেশে আলেম ওলামাগণকে সর্বোচ্চ সম্মান দিচ্ছেন।

কিন্তু আপনারা অবগত আছেন এই জালেম সরকারের নির্যাতন, হত্যা, গুম এগুলোর হাত থেকে দেশের ইসলামী চিন্তাবিদ, আলেম, ওলামাগণ এমনকি ইসলামী আদর্শের সাধারণ মানুষও ছাড় পাচ্ছে না। আর আসাদুজ্জামান আসাদ এই সরকারের ইসলাম বিরোধী কর্মকান্ড বাস্তবায়নে কাজ করছে।

ইসলাম অপপ্রচার এমনভাবে করছে যে তার জন্যই তাকে আমাদের পরবর্তী কিলিং মিশনের টার্গেট।

বোয়ালিয়া থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, অভিযোগ দিলে বিষয়টি আমলে নিয়ে তদন্ত করা হবে।
এ ব্যাপারে আসাদুজ্জামান আসাদ তার প্রতিক্রিয়ায় বলেন, জঙ্গি ধড়পাড়কে কেন্দ্র করে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার একটি প্রক্রিয়া মাত্র। এতে আমি ভীত নয়।