মেইন ম্যেনু

রাজশাহীতে ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা, আহত ৩

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী মহানগরীর অদুরে কালুমেড় এলাকায় ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা হয়েছে। এ ঘটনায় বাড়ির মালিকসহ প্রায় ৩ জন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে কালুমেড় গ্রামের সিরাজ মাস্টার ও ব্যাংক কর্মকর্তা আব্দুল হাকিমের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের ধাওয়া দেয়ার সময় ককটেল হামলায় তিন জন আহত হয়েছেন।

আহতরা হলেন, আব্দুল হাকিম (৫৫), তার ছোট ভাই আব্দুল সালাম (৫০) এবং ইমরান হোসেন (৩০) নামে এক প্রতিবেশী।

আহতদের মধ্যে আব্দুস সালামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্য দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, বুধবার রাত ২টার দিকে ৮ থেকে ১০ জনের এক ডাকাত দল কালুমেড় গ্রামের আব্দুল হাকিম ও ওমর মাস্টারের বাড়িতে ককটেল ফাটিয়ে ডাকাতির চেষ্টা করলে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় ডাকাতদের নিক্ষেপ করা ককটেলের আঘাতে ৩ জন আহত হন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে আব্দুস সালামের পেটে ককটেল বিষ্ফোরণ হলে সে গুরুতর আহত হন। তবে, শেষ পর্যন্ত লোকজনের বাধার মুখে ডাকাতরা কিছু না নিয়েই গ্রাম ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, অজ্ঞাতনামা কে বা কারা বোমা মেরেছে। থানায় অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



(পরের সংবাদ) »