মেইন ম্যেনু

রাজশাহীতে চার ছিনতাইকারীসহ গ্রেফতার ৩৭

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী নগরীতে চার ছিনতাইকারীসহ ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) তাদের গ্রেফতার করে। অভিযানে ৮৫০ গ্রাম গাঁজা এবং ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলেন-গ্রেফতারকৃতরা হলেন- শ্রীরামপুরের মিঠু ওরফে কালু (৩২) ও মাসুদ রানা (৩৩) এবং গুড়িপাড়া এলাকার আশরাফুল ইসলাম (২৮) ও ফারুক হোসেন (২১)। নগরীর শ্রীরামপুর রিভারভিউ স্কুলের সামনের রাস্তা থেকে তাদের আটক করে পুলিশ।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, রাত ৮টার দিকে হাসিবুর সাগর এক যুবক বান্ধবিকে সঙ্গে নিয়ে ওই পথ ধরে রিকশায় ফিরছিলেন। তাদের পথ রোধ করে সব কিছু ছিনিয়ে নেয় ওই চারজন। ওই সময় থাকা রাজপাড়া থানা পুলিশের টহল দল তাদের আটক করে।

এদিকে, আলাদা বিশেষ অভিযানে নগরতে গ্রেফতার হয়েছে আরো ৩৩জন। এর মধ্যে ২০ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী। এছাড়া মাদক ব্যবসায়ি নারীসহ চারজন এবং মাদকসেবী ও অন্যান্য মামলার আসামী ৯ জন।

রোববার দুপুরে নগর পুলিশের মুখাপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে রাতভর নগরীর বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালায় নগর পুলিশের বিভিন্ন ইউনিট।

ওই অভিযানে মোট ৩৩ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ১৩ জন, মতিহার থানা ৭ জন এবং শাহ মখদুম থানা ৩ জনকে গ্রেফতার করে। আইনী প্রক্রিয়া শেষে রোববার দুপুরে দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।