মেইন ম্যেনু

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

শাহিনুল ইসলাম আশিক, রাজশাহী ব্যুরো: রাজশাহীর পবায় ট্রাক চাপায় রাজন শেখ (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার নওহাটায় ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কায় চাকার নিচে পড়ে তিনি মারা যায়। নিহত রাজন দুর্গাপুর উপজেলার মোহনগঞ্জ এলাকার আবদুর রাজ্জাক শেখের ছেলে।

এ ঘটনায় মোহনগঞ্জ এলাকার মোটরসাইকেল আরোহী জীবন হোসেন (১৫) গুরুতর আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পবা থানা পুলিশ ঘাতক ট্রাকসহ (ঢাকা মেট্রো ট ১৪-৬৯৯২) চালককে আটক করেছে। ট্রাক চালকের নাম মনিরুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে রাজন ও জীবন মোটরসাইকেলে করে নওহাটা বাজারের দিকে আসছিলেন। এসময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তার। এতে রাজন ও জীবন ট্রাকের নীচে পড়ে গেলেও ট্রাক চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান রাজন।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ট্রাক চালককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে জেলার পুঠিয়ায় ট্রলির ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার ধোকড়াকুল বাজার সংলগ্ন ছাতনিতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাকিব মাড্ডি (১৪) উপজেলার জিউপাড়া আটভাগ গ্রামের রবি মাড্ডির ছেলে ও ধোকড়াকুল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাকিব স্কুলে যাওয়ার উদ্দেশে ছাতনিতলা এলাকা দিয়ে পুঠিয়া-তাহেরপুর সড়ক পার হচ্ছিল। এ সময় পুঠিয়াগামী একটি ইটভাটার ট্রলি রাকিবকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। এ সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে ট্রলিটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।