মেইন ম্যেনু

রাজশাহী নগরীতে হোটেল থেকে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী মহানগরীর লক্ষীপুর এলাকায় অবস্থিত আবাসিক হোটেল সেঞ্চুরি থেকে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে হোটেলের ৫১৮ নং কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি ওই কক্ষের বাথরুমে বসা অবস্থায় ছিল। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত আবদুল্লাহ আল বাকি ওরফে খোকন (৪৫) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কুড়িগ্রামের রায়গঞ্জ শাখায় ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সে কুড়িগ্রামের খলিদবাদ গ্রামের আব্দুর জব্বারের ছেলে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমানুল্লাহ বলেন, গত ২৭ জুন হোটেলের ৫১৮ নং কক্ষে উঠেন খোকন। বুধবার বিকেল তিনটার দিকে হোটেলের এক কর্মচারী তার কক্ষে গিয়ে তাকে ডাকাডাকি করলেও সে ভেতর সাড়া দিচ্ছিল না। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কক্ষের দরজা ভেঙে বাথরুমের ভেতরে বসা অবস্থা তার লাশ দেখতে পায়। তার মাথা নিচের দিকে ছিল।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্ট এ্যাটাকে খোকন মারা গেছেন। তারপরও বিষয়টি পরিষ্কার হওয়ার জন্য ময়নাতদন্তের জন্য খোকনের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, খোকনের ফাইলপত্র ঘেটে তার রাজশাহীতে আসার কারণ জানা গেছে। খোকনের বিরুদ্ধে বিভাগীয় মামলা ছিল। এ মামলার কারণে তাকে চাকুরিচ্যুত করা হয়েছে। এ বিষয়ে আপিল করার জন্যে সে রাজশাহীতে এসেছিল।