মেইন ম্যেনু

“রাজাকার পরিবারের সন্তান ইনুকে এলাকাছাড়া করা হবে”

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে অবাঞ্ছিত করার ঘোষণা দিয়ে তাকে ‘গ্রামছাড়া’ করার হুমকি দিয়েছেন ইনুর সংসদীয় এলাকার স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

বুধবার বিকালে কুষ্টিয়া ভেড়ামারা উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় এক প্রতিবাদ সভায় স্থানীয় আওয়ামী লীগের নেতারাকর্মীকে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সোমবার রাতে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের সঙ্গে জাসদের কর্মীদের সংঘর্ষ হয়। এসময় যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় কার্যালয় ভাঙচুর করে জাসদ। এ অভিযোগে জাসদের ২৫ নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

এর প্রতিবাদে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগ আজ প্রতিবাদ সভা করে। বিকাল চারটায় সভা শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়। সমাবেশে দুই উপজেলার পাঁচ সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মোকারিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ বলেন ‘রাজাকার পরিবারের সন্তান ইনুকে এলাকাছাড়া করা হবে।’ এই ইউনিয়নেই ইনুর গ্রামের বাড়ি।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক শরিফুজ্জামান বলেন, ‘ঘটনার সুষ্ঠু বিচার না হলে ইনুকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।’

ভেড়ামার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রমুখ।