মেইন ম্যেনু

রাজারহাটে সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্যসহ আহত-৮, গ্রেপ্তার-২

কুড়িগ্রামের রাজারহাটে পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান ওরফে হবি (৪৫)সহ সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। এ ঘটনায় রোববার রাতে রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দু’যুবককে এলাকাবাসী আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

মামলার বিবরণে প্রকাশ, ছিনাই ইউপির ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. হাবিবুর রহমান ওরফে হবি (৪৫) এর সঙ্গে পার্শ্ববর্তী মজিদুল হক মাসুদ (৩০) গংদের দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল।

এরই সূত্র ধরে রোববার সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যুতের সংযোগের খুঁটি নিয়ে উভয় পক্ষের বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে মজিদুল হক মাসুদ গংরা ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্যের বাড়িতে ঢুকে এলোপাথারীভাবে মারপিট পূর্বক কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করে।

এ সময় সংঘর্ষে ৮ ব্যক্তি আহত হয়। পরে স্থানীয়রা ইউপি সদস্যকে উদ্ধার করে কুড়িগ্রাম ও পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়। ঘটনার সঙ্গে জড়িত মজিদুল হক মাসুদ (৩০) ও মৃদুল হক মামুন (১৮) নামের দু’যুবককে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

রোববার রাতেই ইউপি সদস্যের স্ত্রী মোছা. দুলবালী বেগম বাদী হয়ে মজিদুল হক মাসুদকে প্রধান আসামী করে ৩ জনের নামে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রশিদ বলেন, ইউপি সদস্যের উপর হামলার সঙ্গে জড়িত দু’যুবককে সোমবার দুপুরে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।