মেইন ম্যেনু

রাজ দম্পতিকে টেক্কা দিলেন নবাব দম্পতি

১০ এপ্রিল মুম্বাইয়ের তাজ মহল প্যালেস হোটেলে বসেছিল তারকাদের মিলন মেলা। বলিউড তারকা, ক্রিকেটার এবং বিভিন্ন ব্যবসায়ীরা হাজির হয়েছিলেন রাজদম্পতি প্রিন্স উইলিয়াম এবং কেট মিডলটনের সম্মানে আয়োজিত এক নৈশভোজে।

বলিউড কিং শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে হালের জনপ্রিয় তারকা আলিয়া ভাট, পরিণীতি চোপড়া এবং হুমা কোরেশি অনুষ্ঠানে হাজির হলেও দেখা যায়নি বলিউডের নবাব দম্পতি সাইফ আলী খান এবং কারিনা কাপুরকে।

জানা গেছে, ওই সময় নিজেদের বাড়িতে কারিনা অভিনীত কি অ্যান্ড কা সিনেমার সাফল্যের জন্য একটি নৈশভোজের আয়োজন করেছিলেন পাতৌদি ছোট নবাব এবং তার স্ত্রী কারিনা।

এদিকে তারকারা পড়েছেন উভয় সংকটে। একদিকে রাজদম্পতির অনুষ্ঠান অন্যদিকে নবাব দম্পতি। তাই তো তাজ মহল হোটেলে অনুষ্ঠান শেষ করেই সোজা তারা ছুটে যান সাইফের বান্দ্রার বাড়িতে। সেখানে পার্টি চলে সকাল পর্যন্ত।

কিং খান শাহরুখ, রণবীর কাপুরকে দেখা গেছে কারিনার পার্টিতে। এছাড়া হাজির হয়েছিলেন ফারহান আখতার, আলিয়া ভাট, অর্জুন কাপুর, পরিণীতি চোপড়া, সোনম কাপুর, করণ জোহরসহ অনেকে। সোহা আলী খান তার স্বামী কুণাল খেমুকে নিয়ে এসেছিলেন ভাই-ভাবীর পার্টিতে। রাজদম্পতির অনুষ্ঠানে না গেলেও সাইফের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড ‘কুইন’ খ্যাত কঙ্গনা রাণৌত।