মেইন ম্যেনু

রাণীনগরে অজ্ঞাত রোগী নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিপাকে

নওগাঁর রাণীনগরে প্রায় ৭ মাস ধরে এক অজ্ঞাত মহিলা (৪০) রোগীকে নিয়ে বিপাকে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ । দীর্ঘ সময় ধরে সুচিকিৎসা দিয়ে আংশিক সুস্থ্য হলেও অদ্যবদি তার আপনজনদের কোন সন্ধান না পাওয়ায় বিপাকে পরেছেন হাসপাতাল কর্তৃপক্ষ ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৮ নভেম্বর ১৪ইং তারিখে রাণীনগর রেলওয়ে স্টেশন থেকে দুপুরে অজ্ঞাত অচেতন এক মহিলাকে তার গায়ে অসংখ্য ক্ষত চিহৃ দেখে রাণীনগর উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক হারুনুর রশিদ স্থানীয় লোকজনের সহযোগিতায় সুচিকিৎসার জন্য রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

দীর্ঘ সময় তার যথাযথ চিকিৎসায় শরীরের সমস্ত ক্ষত ভাল হলেও মানসিক ভারসম্যহীনতা ও কথা বলতে না পারায় তার স্বজনদের কোন সন্ধান পাওয়া সম্ভব হচ্ছে না। ইতিমধ্যেই ওই রোগীর দৌড়-ঝাপে ওয়ার্ড অন্য রোগীদের বিরক্ত করা ও হাসপাতালের অভ্যস্তরে যত্রতত্র মূল-মূত্র ত্যাগ করায় ভর্তিকৃত রোগীরা ওই অজ্ঞাত মহিলা রোগীর বিরুদ্ধে অভিযোগ বিভিন্ন অভিযোগ করছে।

এমতাবস্থায় উক্ত রোগীর একটি সুব্যবস্থার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ সরদার মোহাম্মদ নজমুল আহসান সিভিল সার্জন নওগাঁকে লিখিত ভাবে অবহিত করেন।