মেইন ম্যেনু

রাণীনগরে ইউপি উপলক্ষ্যে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে আগামী ২৮মে ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণ যোগ্য নির্বাচন যথাযথ ভাবে সর্ম্পূন করার লক্ষ্যে সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে স্থানীয় অডিটোরিয়াম হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁর জেলা প্রশাসক ড. আমিনুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁর পুলিশ সুপার মো: মোজাম্মেল হক বিপিএম,পিপিএম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবির, রাণীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান, ওসি (তদন্ত) মো: আব্দুল্লাহিল জামান, উপজেলা নির্বাচন অফিসার মো: দুলাল হোসেন, রিটানিং অফিসার এসএম গোলাম সারওয়ার, ডা: সেলিম উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন ও প্রাথমিক শিক্ষা অফিসার মজনুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, শত ভাগ অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পূর্ন করার লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে পাঁচ স্তরে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করার যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।