মেইন ম্যেনু

রাণীনগরে ইউপি নির্বাচনে আ’লীগ ৬, বিএনপি বিদ্রোহী ১

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) খেকে: শনিবার পঞ্চম ধাপে অনুষ্ঠিত নওগাঁর রাণীনগর উপজেলার ৮টির মধ্যে ১টি ইউনিয়নে ৩টি কেন্দ্রে সহিংসতার কারনে ৩টি কেন্দ্রে ভোট স্থগিত করায় ৭টি ইউনিয়নের ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে ৬টিতেই আওয়ামীলীগ ও ১টিতেই বিএনপি বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জয়ী হয়েছেন। তবে একটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অন্তত১০৪২ ভোটে এগিয়ে আছেন।

১নং রাণীনগর সদর খট্রেশ্বর ইউনিয়নে সহিংসতার কারণে তিনটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করায় এ ইউনিয়নে ৯টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রে ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে গোলাম মোস্তফা (স্বতন্ত্র) ৩২৮৪ এবং আসাদুজ্জামান পিন্টু (আওয়ামীলীগ) ২২৪২ভোট(পেয়েছেন। তবে স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা ১০৪২ভোটে এগিয়ে আছেন।

২নং কাশিমপুর ইউনিয়নে মকলেছুর রহমান বাবু (বিএনপি বিদ্রোহী) ৩৮৯৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান (আ’লীগ) ৩৭৬১ভোট।

৩নং গোনা ইউনিয়নে আবু হাসনাত খান (আওয়ামীলীগ) ৪৬৩৪ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম (আ’লীগ বিদ্রোহী) ৩৯৬৫ ভোট।

৪নং বড়গাছা ইউনিয়নে শফিউল আলম শফি (আওয়ামীলীগ) ৬৩৪৫ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাবুল ইসলাম (বিএনপি ) ৫৭২৩ ভোট।

৫নং পারইল ইউনিয়নে মজিবর রহমান (আওয়ামীলীগ) ৮৭৯৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজুর রহমান (স্বতন্ত্র) ৪৫৮৫ভোট।

৬নং কালীগ্রাম ইউনিয়নে সিরাজুল ইসলাম বাবলু (আওয়ামীলীগ) ১০২২৩ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুন অর রশিদ ৩৩৪২ ভোট।

৭নং একডালা ইউনিয়নে রেজাউল ইসলাম (আওয়ামীলীগ) ৮৮৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোসারব হোসেন (বিএনপি) ৭৯২৭ভোট।

৮নং মিরাট ইউনিয়নে রফিকুল আলম (আওয়ামীলীগ) ৫৬১৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়াকুব (স্বতন্ত্র) ৪২৯৩ ভোট।



(পরের সংবাদ) »