মেইন ম্যেনু

রাণীনগরে ওভার ব্রিজে ধাক্কা লেগে নিহত ২, আহত-১

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ওভার ব্রিজে ধাক্কা লেগে নীল সাগরের দুই ট্রেন যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো এক জন আহত হয়েছে।

রবিবার ভোর রাতে এই ঘটনাটি ঘটেছে। নিহতদের মধ্যে দেলোয়ার হোসেন (৩৫) নামে একজনের মৃত দেহ আত্রাই রেলওয়ে ষ্টেশন থেকে উদ্ধার করেছে সান্তাহার জিআরপি পুলিশ। অপর এক জন সাজু মিয়া (২৫) নামে এক ব্যক্তি নাটরের একটি হাসপাতালে রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহতরা হলেন, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মৃত আব্দুল ওয়াহেদের ছেলে দেলোয়ার হোসেন এবং জয়পুরহাট জেলার আজিদপুর গ্রামের বদির উদ্দিনের ছেলে সাজু মিয়া। তবে অপর একজন আহত ব্যক্তিকে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হলেও তার কোন পরিচয় জানা সম্ভব হয়নি।

সান্তাহার জিআরপি থানার এসআই আসাদুল হক জানান, দেলোয়ার হোসেন ও তার স্ত্রী ঢাকায় গার্মেন্টসে চাকুরি করতেন। ঈদের ছুটিতে দেশের বাড়ী থেকে কয়েক দিন আগে শ্বশুর বাড়ী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিনাজপুর গ্রামে যায়। ছুটি শেষ হয়ে যাওয়ায় রবিবার রাত ২টার দিকে বিরামপুর রেলওয়ে ষ্টেশনে এসে নীল সাগর যোগে দেলোয়ার হোসেন ও তার স্ত্রী ঢাকায় ফিরছিলেন। একই ট্রেনে সাজু মিয়াও যাচ্ছিলেন।

রবিবার ভোর রাতে নওগাঁ জেলার রাণীনগর রেল ষ্টেশন ওভার ব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ছাদের উপরেই মৃত্যু বরন করেন দেলোয়ার হোসেন। এ সময় সাজু মিয়া ও অজ্ঞাত ব্যক্তি আহত হন। সকাল ৭টায় ট্রেন আত্রাই রেল ষ্টেশনে থামলে হতাহতদের নামানো হয়। আহতদের মধ্যে সাজু মিয়াকে নাটোরের একটি হাসপাতালে নেয়া হয়।

সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মারা যায়। তবে অপর একজন ব্যক্তিকে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হলেও বিস্তারিত জানা সম্ভব হয়নি। নিহতদের মধ্যে দেলোয়ার হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।