মেইন ম্যেনু

রাণীনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে মৌসুমি আক্তার (২০) নামের এক গৃহবধুর রহস্যজন মৃত্যু হয়েছে । এঘটনায় এলাকায় নানা রকম গুনজন চলছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার দামুয়া গ্রামে।

স্থানীয় সুত্রে জানাগেছে, ওই গ্রামের স্বপন আলীর স্ত্রী মৌসুমির ছোট বোনের বিয়েকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বুধবার সকালে দ্বন্দ্ব-কলহ বাধে । এর পর বেলা সাড়ে ১১টায় জানালা দিয়ে প্রতিবেশির লোকজন গৃহবধু মৌসুমির ঝুলন্ত লাশ দেখতে পায় । এর পর থেকে ওই পরিবারের শুধুমাত্র গৃহকত্রী খোদেজা বিবি ছাড়া বাড়ীর সবাই পলাতক রয়েছে।

এব্যাপারে গৃহবধুর শ্বাশুড়ি খোদেজা বিবি সাংবাদিকদের জানান, পুত্রবধু মৌসুমির ছোট বোনের বিয়ে বৃহস্পতিবার । সেখানে বিয়ে খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে একটু কথা কাটা-কাটি হয়েছে। সকালে সবাই একসাথে খাবার খেয়ে কাজে চলে গেলে গৃহবধু তার ৯মাস বয়সি কন্যা সন্তানকে ঘুমানোর জন্য ঘড়ে ঢুকে দরজা লেগে দেয় । এর পর পরনের ওড়না ফ্যানের সাথে পিচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। প্রতিবেশির লোকজন এসে দরজা ভেঙ্গে লাশ নামায়।

গৃহবধু মৌসুমির মামা জামাল হোসেন জানান, ছোট ভাগনির বিয়ে খেতে সকালে উপজেলার ছাতার দিঘী গ্রামে আসার কথা ছিল। মৃত্যুর প্রায় ১০/১৫ মিনিট আগেও আমার সাথে ফোনে কথা হয়েছে । এর কিছু পর তার মৃত্যুর সংবাদ আসে। ছোট ভাগনির বিয়ে খাওয়া নিয়ে দন্দে তাকে পিটিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তিনি সন্দেহ পোষন করছেন।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান,গৃহবধু মৌসুমির বাবা সহ অন্যান্য আত্মীয়রা থানায় এসেছেন । তারা গৃহবধুকে হত্যা করা হয়েছে মর্মে সন্দেহ করছেন। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করলে সঠিক তথ্য পাওয়া যাবে। এরিপোর্ট লেখা পর্যন্ত গতকাল বুধবার বিকেল পৌনে ৬টা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌছায়নি।