মেইন ম্যেনু

রাণীনগরে গৃহবুধকে ধর্ষনের অভিযোগে মামলা ধর্ষক গ্রেফতার

নওগাঁর রাণীনগরে গৃহবুধকে ধর্ষন মামলার অভিযোগে ধর্ষক নূর ইসলাম বাবু (২৬) কে রাণীনগর থানাপুলিশ শনিবার বিকেলে দিনাজপুর কোতয়ালী থানা থেকে গ্রেফতার করে।

জানা গেছে, রাণীনগর উপজেলার বড়বরিয়া গ্রামের আশরাফ আলীর স্ত্রী সীমা আক্তারের সাথে দিনাজপুর জেলার কোতয়ালী উপজেলার মধ্য বালুবাড়ি গ্রামের রোস্তম আলীর ছেলে নূর ইসলাম বাবুর প্রায় ৬ বছর আগে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এরই এক পর্যায়ে চতুর বাবু বিয়ের প্রলোভন সহ নানা ধরণের রসালো আশ্বাস দিয়ে তার সাথে দৈহিক মিলামেশাসহ সুযোগ বুঝে মোবাইল ফোনে নানা ধরণের আপত্তিকর ছবি উঠায়। এই ছবি গুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে প্রতারনা করে কৌশলে সে আবার বিভিন্ন সময়ে নগদ টাকা সহ স্বর্ণ অলঙ্কার হাতিয়ে নেয়।

গত ১০ আগষ্ট পূনরায় বাবু তার ছবিগুলো ফেরত দিবে বলে সকাল অনুমান ১১টায় রাণীনগর এসে গৃহবুধ সীমার সাথে দেখা করে। এসময় বাবু সীমার খালার বাড়ি উপজেলার মালঞ্চি গ্রামে নিয়ে গিয়ে ছবিগুলো ফেরত দেওয়ার কথা বলে গৃহবুধ সীমাকে জোরপূর্বক ধর্ষন করে কৌশলে পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে ২০ আগষ্ট গৃহবুধ সীমা বাদি হয়ে রাণীনগর থানায় নূর ইসলাম বাবুকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে নওগাঁ ও দিনাজপুর জেলা পুলিশের সহযোগিতায় রাণীনগর থানার এসআই জাহাঙ্গীর আলম প্রয়োজনীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতয়ালী থানা থেকে ধর্ষক নূর ইসলাম বাবু কে গ্রেফতার করে রাণীনগর থানায় নিয়ে রবিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।