মেইন ম্যেনু

রাণীনগরে জঙ্গিসন্ত্রাসের বিরুদ্ধে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : গতকাল মঙ্গলবার বাংলাদেশ আওয়ামীলীগ নওগাঁর রাণীনগর উপজেলা শাখার আয়োজনে জঙ্গিসন্ত্রাস এর বিরুদ্ধে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বাস স্ট্যান্ড গোলচত্বরে “রোখ জঙ্গি বাঁচাও দেশ শেখ হাসিনার নির্দেশ” শ্লোগানকে সামনে রেখে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

এদিন বিকেল ৫টায় রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন,যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল,চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান ও শফিউল আলম শফি,মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা মিল্টন খন্দকার,ফরহাদ হোসেন,সেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মিঠু,এবং খালেকুজ্জামান খালেক প্রমূখ।

এর আগে সকালে উপজেলার আবাদপুকুর মহাবিদ্যালয়ে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে অত্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জি.এম মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুৃল লতিফ খান।