মেইন ম্যেনু

রাণীনগরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) থেকে: নওগাঁর রাণীনগরে গতকাল বৃহস্পতিবার ডাচ্ বাংলা ব্যাংকের অন লাইন এজেন্ট ব্যাংকিং কার্যক্রম চালু এবং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। এদিন সকালে রাণীনগর উপজেলার বাজারে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দীনের ইট ভাটা সংলগ্ন ভবনে এ শাখার উদ্বোধন করা হয়।

এ উদ্বোধনের মাধ্যমে উপজেলা বাসীর দীর্ঘদিনের আশা পূরন হল। সরকারি ব্যাংকে মান সম্মত সেবা না পাওয়ায় বর্তমানে ব্যাংকের গ্রাহকরা বে-সরকারি ব্যাংকগুলোর প্রতি বেশি আগ্রহী। রাণীনগর বাসীর দীর্ঘদিনের চেষ্টার ফলে আজ থেকে উপজেলায় ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট কার্যক্রম চালুর মাধ্যমে তা পূরণ হলো।

নওগাঁ ডাচ্ বাংলা ব্যাংকের শাখা ব্যবস্থাপক মহসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন রাজশাহী অঞ্চলের এভিপি ও আরএম আরহাদ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর সদর ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান খাঁন, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু, রাজশাহী অঞ্চলের নওগাঁ জোনের ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকিং ও এজেন্ট ব্যাংকিং কর্মকর্তা হিরেন্দ্রনাথ প্রামানিক, ডাচ্ বাংলা ব্যাংকের মোবাইল ও এজেন্ট ব্যাংকিং এর জেলা ইনচার্জ শফিকুল ইসলাম, ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এরিয়া ম্যানেজার সাখাওয়াৎ হোসেন প্রমুখ।