মেইন ম্যেনু

রাণীনগরে প্রধান শিক্ষকের অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানব বন্ধন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরের রাতোয়াল বিশ্বকবি রবীন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। একই সাথে মানব বন্ধন কারীরা সুষ্ঠু বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

দাখিলকৃত লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রাতোয়াল বিশ্বকবি রবীন্দ্রনাথ ( আর,এন) উচ্চ বিদ্যালয়ে গত ২৪ মার্চ ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয় । এর পর প্রধান শিক্ষক শুকবর রহমান নির্বাচিত অভিভাবক সদস্য জিয়াউল হক,জাহিদুল ইসলাম,গোলামরাব্বানী লেবু ও খাজা ময়েন উদ্দীনকে অবহিত না করে তাদের সহি জাল করে পূর্ণাঙ্গ কমিটি শিক্ষাবোর্ডে দাখিল করে অনুমোদন নেয় । এ ঘটনায় অত্র বিদ্যালয়ের নির্বাচিত ৪ সদস্য ১৮ এপ্রিল স্থানীয় সংসদ সদস্য ,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্বোড রাজশাহী,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দাখিল করেন এবং গতকাল বৃহস্পতিবার নির্বাচিত সদস্য ও ছাত্র অভিভাবকরা উপজেলা পরিষদ চত্বরে মানব বন্ধন করেন।

এব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক শুকবর রহমান জানান,যা কিছু হয়েছে সব নিয়মতান্ত্রিক ভাবেই হয়েছে । এখানে অনিয়মের কিছু নেই।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।