মেইন ম্যেনু

রাণীনগরে বিএনপির ৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : আগামী ২৮মে পঞ্চম ধাপে নওগাঁর রাণীনগর উপজেলার ইউপি পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে রাণীনগর উপজেলার ৮টি ইউনিযনে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার ৮ ইউনিয়নে যারা মনোনয়ন পেলেন, ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও রাণীনগর কালীবাড়ী হাট বণিক সমিতির সভাপতি মো: ফরহাদ হোসেন মন্ডল, ২নং কাশিমপুর ইউনিয়নে উপজেলা বিএনপি’র সহ-সভাপতি,কাশিমপুর ইউপি বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: সাইদুর রহমান বাঘা , ৩নং গোনা ইউনিয়নে জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মো: আমিনুল ইসলাম বেলাল , ৪নং পারইল ইউনিয়নে অত্র ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মশিউর আলম (টুকু), ৫নং বড়গাছা ইউনিয়নে অত্র ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: রেজাবুল হক, ৬নং কালীগ্রাম ইউনিয়নে অত্র ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: হারুন-অর-রশিদ, ৭নং একডালা ইউনিয়নে অত্র ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো: মোসারব হোসেন ও ৮নং মিরাট ইউনিয়নে অত্র ইউনিয়ন বিএনপি’র সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো: জামাল উদ্দিন প্রামাণিক ।

রাণীনগর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, এ উপজেলার ৮টি ইউনিয়নের ইউপি পরিষদ নির্বাচনের জন্য তফশিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ৩ মে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। এছাড়া আগামী ৪ ও ৫ মে যাচাই-বাছাই, ১২ মে মনোনয়নপত্র প্রত্যাহার, ১৩মে প্রতীক বরাদ্দ করা হবে এবং ২৮মে নির্বাচন অনুষ্ঠিত হবে।