মেইন ম্যেনু

রাণীনগরে যুবকের উপর এসিড নিক্ষেপ

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে পূর্বশক্রতার জ্বের ধরে ঘুমন্ত অবস্থায় স্বজল হোসেন (২২) নামের এক যুবককে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়া হয়েছে। মুর্মূষ অবস্থায় যুবক স্বজলকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে রাণীনগর উপজেলার কালীগ্রাম মুন্সিপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার কালীগ্রাম মুন্সিপুর গ্রামে দুলাল হোসেনের ছেলে স্বজল শুক্রবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে শনিবার প্রথম প্রহরে কে বা কাহারা জানালা দিয়ে যুবক স্বজলের উপর এসিড নিক্ষেপ করে। এতে স্বজলের পিঠ,ঘাড়,এবং হাতের কিছু অংশ ঝলসে যায় । সাথে সাথে তাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয় । স্বজলের পিতা দুলাল হোসেন জানান,জায়গা জমি সংক্রান্ত বিরোধের জ্বের ধরে আমার ভাই আবজাল হোসেন খোকার সাথে বিবাদ চলছে । এই বিবাদের জ্বের ধরে আমার ভাই এবং ভাবী তারাই এটা করে থাকতে পারে বলে তিনি ধারনা করছেন।

এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ হিল জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এসিড কারা নিক্ষেপ করেছে,কেন করেছে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।