মেইন ম্যেনু

রাণীনগরে রাস্তার গতিরোধক স্থাপনকে কেন্দ্র করে মারপিটে আহত ৩ ॥ আটক ১

নওগাঁর রাণীনগরে রাস্তার গতিরোধক স্থাপনকে কেন্দ্র করে মারপিটে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এঘটনায় থানাপুলিশ পশ্চিম বালুভরা গ্রামের আহাদ আলীর ছেলে সোহেল (২৫) নামের ১ জনকে আটক করেছে।

জানাগেছে, উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের জালাল শেখের ছেলে মাসুম গত শুক্রবার বিকেলে রাণীনগর বাজার থেকে হাসপাতাল মুখি সড়কে দ্রুত গতিতে মটরসাইকেল চালানোর সময় ছাগলের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনা ঘটে।

ঘটনাটি গ্রামের মাতবর প্রধানরা আপোষ করার জন্য মাসুমের বাড়িতে গেলে বিষয়টি সন্তোষ জনক মিমাংসা না হওয়ায় ওই সড়কের চলাচল কারি জন সাধারণ স্কুল কলেজ গামী ছাত্র-ছাত্রীদের সুবিধার কারণে এবং দূর্ঘটনা রোধে ওই গ্রামের আব্দুল কাদের পিন্টু সহ কয়েক জন মিলে সড়কে ছোট্ট গতিরোধক স্থাপন করে। ওই গতিরোধক স্থাপনকে কেন্দ্র করে শনিবার বিকেলে মাসুম, সোহেলদের সাথে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রবিবার রাতে পিন্টুসহ তার ভাই ব্যবসায়ী প্রতিষ্ঠান রাণীনগর বাজার থেকে নিজ বাড়ি পশ্চিম বালুভরা গ্রামে যাওয়ার সময় রাত অনুমান ৯ টায় ইদগাহ মাঠের পাশে মাসুম সহ ৫-৬জন পথরোধ করে বেধর মারপিট শুরু করে। এতে উভয় পক্ষের ৩জন আহত হয়। আহতরা হলেন,আব্দুল কাদের পিন্টু এবং এনামুলহক (২৫) ও সজিব আহম্মেদ (২৫) । এব্যাপারে পিন্টুর ভাই জুলফিকার আলী বাদী হয়ে রাণীনগর থানায় একটি অভিযোগ দায়ের করলে ১জনকে আটক করেছে বলে পুলিশ জানিয়েছে।