মেইন ম্যেনু

রাণীনগরে শিক্ষক ওসমানগনি ও নব বধু গ্রেফতার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে নব বিবাহিতা ছাত্রীকে নিয়ে পালিয়ে যাবার ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে শিক্ষক ওসমান গনি (৫৫) ও নব বধু সুইটি আক্তার (১৮) কে গ্রেফতার করেছে। এদিকে বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থী ও অভিভাবকদের দাবির প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার শিক্ষক ওসমান গনিকে সাময়িক ভাবে চাকুরি থেকে বরাখাস্ত করেছেন ।

পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম ও ম্যানেজিং কমিটির সভাপতি মির হোসেন জানান, ওই বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষ ওসমান গনি একই বিদ্যালয় থেকে ২০১৫ সালে এস এসসি পাশ করে যাওয়া ছাত্রী সুইটি আক্তারের বিবাহের পর তাকে নিয়ে পালিয়ে যায় । এঘটনা জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষক ওসমান গনিকে চাকুরি চ্যুত করার জন্য গত সোমবার পৃথক পৃথকভাবে লিখিত দাবি জানান। এ দাবির প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের যৌথ ভাবে মিটিং করে শিক্ষক ওসমান গনিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

রাণীনগর থানার এস.আই শফিকুর রহমান শফি জানান, শিক্ষক ওসমান গনি ও তার নব বিবাহিতা স্ত্রী সুইটি আক্তারের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে সোমবার রাতে উপজেলার চরকানাই এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে।

উল্লেখ্য, নব বিবাহিতা ছাত্রী সুইটি আক্তারের আনুষ্ঠানিক ভাবে গত ৮ জুলাই বিয়ে হয় উপজেলার করজগ্রামের প্রবাসী সাইদুর রহমানের সাথে । বিবাহের মাত্র ২৬ দিনের মাথায় প্রায় ৫৫ বছর বয়সি শিক্ষক ওসমান গনি গত ২ আগষ্ট সুইটিকে পালিয়ে নিয়ে বিয়ে করেন । ঘটনাটি জানা জানি হলে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকাবাসির মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় ।