মেইন ম্যেনু

রাণীনগরে সংখ্যালঘু পরিবারে ডাকাতি প্রায় ৩ লক্ষ টাকার মালা মাল লুট

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে এক সংখ্যালঘু পরিবারের গৃহবধূকে মারপিট করে নগদ টাকা ও প্রায় ৬ ভরি স্বর্নালংকারসহ ৩ লক্ষ টাকার মালা মাল লুট করে নিয়ে গেছে মুখোশ ধারী ডাকাতরা।

ঘটনাটি ঘটেছে রাণীনগর উপজেলার মিরাট ইউপির হামিদপুর হিন্দু পাড়া গ্রামের মৃত মহিনি চরন ঘোষের ছেলে সুবল চরন ঘোষের বাসায় ।

বাসার মালিক সুবল চরন ঘোষ জানান,রবিবার রাত অনুমান দেড়টায় ৫-৭ জনের মুখোশধারী একদল ডাকাতরা এসে দরজা খুলে দেবার কথা বলে । এসময় দরজা খুলে না দেয়ায় ঘরের জানালা ভেঙ্গে বাসার ভিতরে প্রবেশ করে দরজা ভেঙ্গে ফেলে।

ডাকাতরা ধারালো অস্ত্র দেখিয়ে সুবলের স্ত্রী বিউটি রাণীকে মারপিট করে তার মেয়েকেও জিম্মি করে। এর পর ডাকাতরা ছোকেস ভেঙ্গে নগদ প্রায় ৩৫ হাজার টাকা,৬ ভরি স্বর্নের গহনাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালা মাল লুট করে নিয়ে যায়।

সুবল চরন জানান বিশেষ কাজে তিনি ঢাকায় ছিলেন। রাতে ঢাকা থেকে নওগাঁ এসে শ্বশুড়ের বাসায় থাকার কারনে বাসাতে কোন পুরুষ লোক ছিলনা।

এব্যাপারে গতকাল সোমবার দুপুরে এস আই রইচ উদ্দীন ঘটনাস্থল পরির্দশন ও অবস্থানকালে মোবাইল ফোনে জানান, মারপিট নয় তাদেরকে ভয়ভীতি দেখিয়েছে এবং জানালা ভাংচুর করা আছে, আর গহনা ও টাকা পয়সা লুটের কথা বাসার মালিক সুবল তাকে জানিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।