মেইন ম্যেনু

রাণীনগরে ৮টি ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) থেকে: নওগাঁর রাণীনগর উপজেলার ৫দফায় ইউনিয়নয় পরিষদ নির্বাচন ২৮ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে রাণীনগর উপজেলার ৮টি ইউনিযনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ৮ ইউনিয়নে যারা মনোনয়ন পেলেন- ১নং রাণীনগর সদর খট্রেশ্বর ইউনিয়নে মো: আসাদুজ্জামান পিন্টু, ২নং কাশিমপুর ইউনিয়নে মো: আব্দুল মান্নান, ৩নং গোনা ইউনিয়নে মো: আবুল হাসনাত খান, ৪নং পারইল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মো: মজিবর রহমান, ৫নং বড়গাছা ইউনিয়নে মো: সফিউল আলম (সফির উদ্দীন), ৬নং কালিগ্রাম ইউনিয়নে মো: সিরাজুল ইসলাম, ৭নং একডালা ইউনিয়নে রেজাউল ইসলাম , ৮নং মিরাট ইউনিয়নে সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম।

রাণীনগর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, এ দু’টি উপজেলার ৮টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য তফশিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ২ মে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। এছাড়া আগামী ৪ ও ৫ মে যাচাই-বাছাই, ১২ মে মনোনয়নপত্র প্রত্যাহার, ১৩মে প্রতীক বরাদ্দ করা হবে এবং ২৮মে নির্বাচন অনুষ্ঠিত হবে।