মেইন ম্যেনু

রাণীশংকৈলে সকল শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা পালিত

সফিকুল ইসলাম শিল্পী, ঠাকুরগাঁও, রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় ডিগ্রী কলেজে ৩ সেপ্টেম্বর শনিবার ১১ টায় জঙ্গিবিরোধী আলোচনা পালিত হয়। অধ্যাপক তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – গর্ভিনিং বডির সদস্য কামাল হোসেন, কুসমত আলী এবং শাহরিয়ার আজম মুন্না। উপাধ্যক্ষ জামাল বলেন সন্ত্রাস ও জঙ্গিবিরোধী আলোচনা আমাদের শিক্ষা মন্ত্রানালয়ের নির্দেশ। সেহেতু সবাইকে এ থেকে সচেতন থাকতে হবে।

এ সময় কলেজের প্রভাষক ও সাংবাদিক সফিকুল ইসলাম শিল্পী বক্তব্য প্রদান করেন। রাণীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কেন্দ্রীয় মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়, মীর ডাঙ্গী উচ্চ বিদ্যালয়, রাণীশংকৈল বি.এম কলেজ, মীরডাঙ্গী বি.এম কলেজে, নেকমরদ বি.এম কলেজ, নেকমরদ সরকারি হাই স্কুলে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা করতে দেখা যায়।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোঃ নাহিদ হাসান বলেন প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এই জঙ্গি ও সন্ত্রাসবিরোধী আলোচনা দায়িত্বের সাথে অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের পালন করতে বলা হয়েছে।