মেইন ম্যেনু

রাতভর অবৈধ মেলামেশার পর প্রবাসীর স্ত্রী’র দুই স্তন কেটে নিলো পরকীয়া প্রেমিক

রাতভর অবৈধ মেলামেশার পর পরকীয়া প্রেমিক দুই স্তন ও গলা কেটে মেরে ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফেলে দিয়ে গেছে শিল্পী আক্তার (৩২) নামে এক সৌদী প্রবাসীর স্ত্রীকে। রবিবার (৩ আগস্ট) সকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে পুলিশ রক্তাক্ত অবস্থায় যুবতীকে উদ্ধার করেছে ।

আহত যুবতী টাঙ্গাইলের ভূঞাপুর এলাকার সৌদী প্রবাসী জামাল হোসেনের স্ত্রী। আড়াইহাজার থানার ওসি মোঃ আলমগীর জানান, সকাল ৯ টার দিকে দক্ষিণপাড়া এলাকায় আড়াইহাজার-গোপালদী সড়কের পুর্ব পাশে রক্তাক্ত অবস্থায় এক সুন্দরী যুবতী মহিলা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। মহিলাকে উদ্ধার করে থানার উপ-পরিদর্শক আহসান ও একজন মহিলা কনষ্টেবল দিয়ে ঐ মহিলাকে এ্যাম্বুলেন্স যোগে প্রথমে থানা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে যুবতীটি তার পরকীয়া প্রেমের কথা জানায়। তবে টাঙ্গাইল থেকে কিভাবে আড়াইহাজার এসেছে সে কথা বলেনি। নিজের করুন পরিণতিতে যুবতীটি এখন হতবিহ্বল।

সে দুই সন্তানের জননী। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমেশ সাহা জানান, কোন ধারালো অস্ত্রের সাহায্যে মহিলার স্তন দুটি কর্তন করে তাকে হত্যা করার উদ্যেশে গলাকাটার চেস্টা করা হয়েছে।