মেইন ম্যেনু

রাতভর আনন্দে মেতেছিলেন শহীদ-মীরা!

হয়ে গেল চলতি বছরের বলিউডের আলোচিত হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও দিল্লীর মেয়ে মীরা রাজপুতের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। ১২ জুলাই মুম্বাইয়ের অভিজাত পালেডিয়াম হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল শহীদ-মীরার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আর সে অনুষ্ঠানে বলিউড তারাদের সাথে রাতভর আনন্দে মেতেছিলেন এই নব দম্পতি।

শহীদ-মীরাদিল্লীতে বিয়ের অনুষ্ঠানে বন্ধু বান্ধব, বলিউডের সহকর্মিদের না নিয়ে গেলেও, শহীদ বলেছিলেনমুম্বাই-ই হবে বিয়ের মূল অনুষ্ঠান। অবশেষে কথা রাখলেন শহীদ। সত্যি সত্যি মুম্বাইয়ে হয়ে গেল শহীদ-মীরার গ্রান্ড বিবাহ সংবর্ধনা।

মুম্বাইয়েরঅভিজাতপালেডিয়ামহোটেলে১২ জুলাই রোববার বলিউড তারাদের উপস্থিতিতে হয়ে গেল সদ্য বিবাহিত দম্পতি শহীদ-মীরারবিবাহত্তোরসংবর্ধনা অনুষ্ঠান। বলিউডের নামীদামি শহীদ-মীরা৩তারকাদের পদচারণায় রোববার সন্ধ্যা থেকে রাত অবধি সেখানে চলেছে শহীদ-মীরার বিয়ে উদযাপন।

shahid-mira

সন্ধ্যার পর থেকেই মুম্বাইয়ের অভিজাত হোটেল পালেডিয়ামে আসতে থাকেন বলিউডের তারকা। কখনো দল বেধে, আবার কখনো বা ব্যক্তিগত উদ্যোগে। একসাথে বলিউডের এত তারার মেলা কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছাড়া খুব একটা দেখা যায় না। অমিতাভ বচ্চন, কঙ্গনা রানাউত, সোনম কাপুর, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, রনবীর সিং, অর্জুন কাপুর, জেনিলিয়া ডি’সুজা এবং দিয়া মির্জার মত অসংখ্য তারা ভীড় জমান মুম্বাইয়ের এই হোটেলটিতে।

ksv3lblx

তবে অতিথি আগমনের সবচেয়ে আকর্ষণ তৈরি করেছেন অমিতাভ বচ্চন। বিশাল প্রটোকল নিয়ে শহীদ-মীরাকে আশীর্বাদ জানাতে মুম্বাইয়ের হোটেলটিতে হাজির হন বিগ বি। তার আগমনে যথারীতি হৈ হৈ পড়ে যায় হোটেলটিতে। রাতভর হোটেলটিতে আনন্দ করেন বলিউড তারকাসহ শহীদ-মীরা দম্পতি।

amitabh-shahid

প্রচলিত নিয়মে সংবর্ধনা অনুষ্ঠানটি হচ্ছে না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন শহীদ, তিনি বলেছিলেন,এটা প্রচলিত কোনো বিবাহত্তোর অভ্যর্থনা অনুষ্ঠান হতে যাচ্ছে না।এক কোনে বড়-কনে সেজে আমরা বসে থাকব, আর সবাই আনন্দ করবে এটা এখানে হবে না। সত্যি সত্যিই এমনটি হয়নি। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকলেই এখানেএসে উদযাপন। তাদের সাথে রাতভর আনন্দে মেতেছিলেন নব দম্পতি শহীদ-মীরাও।

শহীদ-মীরা৪

শহীদ-মীরা৫



« (পূর্বের সংবাদ)