মেইন ম্যেনু

রাতভর গণধর্ষণ, ৮ ঘন্টা পেরোলেও জ্ঞান ফিরেনি কিশোরীর

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী নগরীর সোনাদিঘীর মোড়ের ভাই ভাই হোটেলে রাতভর ধর্ষণ করা হয়েছে এক কিশোরীকে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়। কিশোরীর অবস্থা বর্তমানে আশঙ্কাজনক।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে তার অস্ত্রপাচার সম্মন্ন হয়েছে। তার অস্ত্রপাচার সম্মন্ন হলেও রাত ৮টায় এ সংবাদ লিখা পর্যন্ত তার জ্ঞান ফেরে নি। এদিকে, ওই কিশোরীর কথিত প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিকেল পর্যন্ত কথিত প্রেমিক খোকনকে আটক করতে পারেনি পুলিশ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ কাইসিস সেন্টারে (ওসিসি) এসআই নাজমা খাতুন জানান, ওই কিশোরীর অস্ত্রপাচার সম্পন্ন হয়েছে। তবে তার জ্ঞান এখনো ফিরেনি। কিশোরী এখন হাসপাতালের ২৩ নম্বর ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকদের তত্ত্ববধায়নে রয়েছে। আমরাও তাদের দেখভাল করছি।

রামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, ধর্ষিত কিশোরী এখনো আশঙ্কজনক।

অন্যদিকে কিশোরীর কথিত প্রেমিক খোকনকে আটকে অভিযান চালাচ্ছে পুলিশ। অভিযুক্ত খোকন রাজশাহী তানোর উপজেলার চন্দ্রকোটা এলাকার আবুল হোসেনের ছেলে। পেশায় সে রাজমিস্ত্রি।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এবারত বলেন, কিশোরীকে ধর্ষণের ঘটনায় জড়িত খোকনকে আটকে অভিযান চলছে। অন্যদিকে ভুক্তভোগীর পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে এ ঘটনা থানায় মামলা দায়ের হবে।

জানা যায়, ধর্ষিত ওই কিশোরীর আনুমানিক বয়স ১৪ বছর। তার বাড়ি নাচোলের আমনুরা এলাকায়। তানোরে আবুল হোসেনের ছেলে খোকনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্কের সূত্র ধরে বিয়ের প্রলোভন দিয়ে তার প্রেমিক খোকন তাকে বুধবার বিকেলে রাজশাহীতে ডেকে নিয়ে আসে।

ওই কিশোরী মেডিকেল পুলিশকে জানায়, রাজশাহীতে আনার পরে খোকন তাকে নিয়ে ভাই ভাই হোটেলে উঠে। এর পর তাকে রাতভর ধর্ষণ করা হয়।

মেডিকেল পুলিশের একটি সূত্র কাছে দাবি করেছে, হোটেলের কর্মচারীদের সহযোগিতায় মেয়েটিকে রাতভর গণধর্ষণ করা হয়। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে সকালে খোকন তার বন্ধু রনিকে ডেকে নিয়ে তার অটোরিকশাতে করে হাসপাতালে পাঠিয়ে দেয়। এরপর ওই কিশোরীকে রামেকের ওয়ান স্টপ কাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই অটোরিকশা চালককে আটক করেছে। তার নাম রনি। সে গোদাগাড়ীর রাজাবাড়ি এলাকার মৃত দলিল ম-লের ছেলে।