মেইন ম্যেনু

রাতের আঁধারে ধান বোঝাই ট্রাক ছিনতাই

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে চালক ও হেলপারকে হাত-পা বেধে ও সংজ্ঞাহীন করে ধান বোঝাই ট্রাক ছিন্তাইয়ের ঘটনা ঘটেছে।গতকাল রবিবার রাতে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার বগার বাড়ী নামক স্থানে এঘটনা ঘটে।

ট্রাক মালিক রাণীনগর উপজেলার ঘোষ গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের বড় ভাই মতিউর রহমান জানান, রবিবার রাতে আত্রাই উপজেলার দেবনগর থেকে রাত অনুমান ১১ টায় ২২৬ বস্তা ধান ট্রাকে (যাহার নং ঢাকা মেট্র ট-১৬-৫২৭৯) বোঝাই করে দিনাজপুরের শিতাবগঞ্জ এলাকার উদ্দ্যেশ্যে বেড় হয় । এর পর সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইলের ব্রিজের পশ্চিমে মাঠের মধ্যে সকালে চালক মিনারুল ইসলাম (২৬) ও হেলপার বারিক হোসেন (১৮) কে হাত-পা বাধা এবং সংজ্ঞাহীন অবস্থায় স্থানীয়রা দেখতে পায় । বর্তমানে চালক ও হেলপার রাণীনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চালক মিনারুল আদমদীঘির তেতুলিয়া গ্রামের আজিম উদ্দীনের ছেলে এবং হেলপার বারিক একই উপজেলার সাতিন গ্রামের নূর ইসলামের ছেলে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি তদন্ত আব্দুল্লাহিল জামান জানান,ধান বোঝাই ট্রাক ছিন্তাইয়ের ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। চালক ও হেলপার রাণীনগর হাসপাতালে সংজ্ঞাহীন অবস্থায় ভর্তি রয়েছে। তাদের জ্ঞান ফিরলেই বিস্তারিত জানা যাবে । ছিন্তাই হওয়া ধান বোঝাই ট্রাক উদ্ধার ও জড়িতদের গ্রেফতারে সর্বাত্তক চেষ্টা চলছে ।