মেইন ম্যেনু

রাতের পর রাত মেয়েটি ওর সাথে থেকেছে, এটা আমি মানতে পারছি না…

আমার প্রেমিকের আগে একটি সম্পর্ক ছিলো। সেই মেয়ের সাথে তার কয়েকবার শারীরিক সম্পর্ক হয়েছে। আমি জানতাম, তবে নিশ্চিত ছিলাম না। কিছুদিন আগে ওর কাছ থেকেই জেনেছি। ও আমাকে বলে ওই মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো না। তবে আমার মনে যা হয় সবকিছু ওর ইচ্ছাতেই হয়েছে। আমি ওকে বলেছি ওই মেয়ের সাথে যেন কোন যোগাযোগ না রাখে, কিন্তু ও মাঝে মাঝে যোগাযোগ করে আমাকে না জানিয়ে। আমি পরে ওর বন্ধুদের থেকে জানতে পারি।

আমি ওকে ভালোবাসি তবে ওর রুমে একটা মেয়ে রাতের পর রাত থেকেছে এটা মানতে পারিনা। কয়েকবার ব্রেকআপও করেছি। কিন্তু ওকে ছাড়া থাকতে পারিনা তাই আবার সব ঠিক হয়ে যায়। ও বলে ও কেবল আমাকেই ভালোবাসে, কিন্তু ওই মেয়েকে সে ভুলতে পারেনা। আমার এখন কী করা উচিত?

দেখুন আপু, পুরো ব্যাপারটাই কিন্তু আমার কাছে বেশ অস্পষ্ট আর ধোঁয়া ধোঁয়া মনে হচ্ছে। ছেলেটি আপনাকে বলছে একরকম, বাস্তবে হচ্ছে আরেক রকম। সম্পর্কের ক্ষেত্রে এটাও মোটেও ভালো কিছু না। অন্যদিকে, তাঁর আগের সম্পর্কে কী হয়েছে না হয়েছে সেটা অতীত। কিন্তু সেই অতীত নিয়ে তিনি যদি মিথ্যা বলেন বা অতীতকে বর্তমানেও টেনে আনেন, সেটা আসলেই বিপদজনক।

সত্যি কথা বলি, আমার মনে হয় না ছেলেটি আপনাকে সত্যি ভালোবাসে কিংবা ওই মেয়েটিকে যতটা ভালবাসত ততটা বাসে। কেননা আপনি মানান করার পরও মেয়েটির সাথে যোগাযোগ করা সে বন্ধ করছে না। এটার একটাই অর্থ। আপনার চাইতে মেয়েটি তাঁর কাছে গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে, আমার মনে হয় আপনার খুব বুদ্ধি করে পা ফেলা উচিত।

আপনি তাঁকে ছেড়ে থাকতে পারেন না, তাই বারবার মিল করেন। কিন্তু সে আপনাকে ছেড়ে থাকতে পারে কি? আমার মনে হয় আপু, আপনার উচিত খুব ভালো করে খোঁজখবর করা। ছেলেটির সম্পর্কটি আগে কেমন ছিল, এখন তাঁদের সম্পর্ক কোন পর্যায়ে আছে এগুলো জেনে এবং ছেলেটি আসলে কী চায় সেটা জেনে তবেই সামনে যান। স্মৃতির সাথে লড়াই করে জেতা যায় না আপু।প্রিয়.কম