মেইন ম্যেনু

রাতে দু:স্থ মানুষের সেবা করেন ডিপজল !

২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে শুক্রবার ১৯ ফেব্রুয়ারি ঢাকাই সিনেমা খ্যাতিমান অভিনেতা ডিপজল অভিনীত নতুন চলচ্চিত্র ‘অনেক দামে কেনা’ মুক্তি পেয়েছে। এই ছবির মাধ্যমে বহুদিন পর ডিপজল ভক্তরা রূপালি পর্দায় দেখতে পাচ্ছেন তাদের প্রিয় অভিনেতাকে।

সিনেমাটির গল্পে দেখা যাবে, ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্বের জ্বালায় রাতের বেলায় শহরে ঘুরে বেড়ান এবং দু:স্থ মানুষের সেবা করেন। বাপ্পি তাকে বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। এক সময় বাপ্পিকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানিয়ে দেন ডিপজল। সে সময় ফ্ল্যাশব্যাকে উঠে আসে মাহির সঙ্গে বাপ্পির ভালোবাসার কথা। এরপর শুরু হয়ে যায় নানা কাহিনী। এভাবেই গড়ে উঠেছে ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রর কাহিনীর প্রেক্ষাপট।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু পরিচালনায় ‘অনেক দামে কেনা’ ছবিতে অভিনয় করেছেন ডিপজল। চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেন হালের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী এবং বর্তমান সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি প্রযোজক সমিতিতে এই ছবির জন্য নাম নিবন্ধন করা হয়েছে। ‘সিটি লাইটস’ অবলম্বনে ‘অনেক দামে কেনা’র চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন, আব্দুল্লাহ জাহির বাবু।