মেইন ম্যেনু

‘রাত্রীর যাত্রী’ হয়ে আসছেন নায়ক সম্রাট

হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে শুরু থেকেই চমক দিয়ে আসছেন। এবার নতুন আরেকটি চমক দিয়ে ছবির কাজ শেষ করতে যাচ্ছেন তিনি। এ যাবৎ ‘রাত্রীর যাত্রী’তে যারা অভিনয় করেছেন তারা সবাই চমকপ্রদ ও জনপ্রিয় শিল্পী। এবারের শেষ চমক হয়ে আসছেন নন্দিত নায়ক সম্রাট। ছবিতে বিশেষ অতিথি শিল্পী হিসেবে তিনি অভিনয় করতে যাচ্ছেন। আর এই শুটিংয়ের মাধ্যমেই সমাপ্তির পথে যাচ্ছে ‘রাত্রীর যাত্রী’।

অতিথি শিল্পী হিসেবে অভিনয় প্রসঙ্গে সম্রাট জানান, আমাদের দেশে এক সময় সিনিয়র শিল্পীরা এ ধরনের চরিত্রে অভিনয় করেছেন। এরপর কেন জানি বর্তমানে অনেকেই এ ভাবে অভিনয় করতে চান না। হয়তো অন্যরা ইগোর কারণে বা অন্য কিছুর কারণে হতে পারে। তবে অভিনয়ের স্বার্থে এটা করা উচিৎ। দেশে-বিদেশে যেমন বলিউড, হলিউডে এটা সব সময় হয়ে এসেছে এবং আমার বাবাকেও (নায়করাজ রাজ্জাক) এমন অতিথি শিল্পী হিসেবে কাজ করতে দেখেছি। বলতে পারেন সেই পুরনো প্রথার প্রতি সম্মান রেখে এবং সর্ম্পকের কারণে আলোচিত ছবি ‘রাত্রীর যাত্রী’তে কাজ করতে যাচ্ছি।

পরিচালক হাবিবুল ইসলাম হাবিব জানান, রাত্রীর যাত্রী ছবিতে শুরু থেকেই গুনী এবং জনপ্রিয় শিল্পীদের নিয়ে কাজ করে আসছি। এবার নায়ক সম্রাট রাত্রীর যাত্রীতে যুক্ত হয়ে নতুন মাত্রা যোগ করলেন।

রাত্রীর যাত্রী সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- চিত্রনায়িকা মৌসুমী, সালাহউদ্দিন লাভলু, আনিসুর রহমান মিলন, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, রেবেকা পারভিন, সোনিয়া হোসেন, শিমুল খান, আনান জামান, জিয়া তালুকদার, মুক্তা হাসান, লায়লা নাঈম, সাদিয়া আফরিন এবং নায়ক সম্রাটসহ আরও অনেকে।